শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গত ২০ বছরের মধ্যে এবার সবচাইতে সুন্দর ঈদযাত্রা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ জুন, ২০১৯
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, এবার ঈদে ঘরমুখী মানুষের যাত্রা গত ২০ বছরের মধ্যে সবচাইতে সুন্দর। এবারের ঈদ যাত্রা নির্ঝঞ্ঝাট ও সম্পূর্ণরূপে ভিন্ন। ঈদের আগে গাজীপুরের রাস্তা এতো যানজটমুক্ত কখনো দেখা যায়নি। প্রায় ১০ লাখ শ্রমিক অধ্যুষিত এ জনপদের মানুষের স্বস্তিদায়ক ভ্রমণ দৃশ্য সকলের নজর কেড়েছে। এবার যাত্রাপথে ছিনতাই চাঁদাবাজিসহ অন্যান্য আইন বিরোধী কার্যক্রম তেমন ঘটেনি ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে পবিত্র ঈদ উপলক্ষে যানজট নিরসন ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থাপনা কার্যক্রম পর্যবেক্ষণের অংশ হিসেবে গাজীপুর জেলার টঙ্গী, চৌরাস্তা, কোনাবাড়ী, মৌচাক, চন্দ্রাসহ বিভিন্ন রাস্তা পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, রাস্তা প্রশস্তকরণ এবং ফ্লাইওভার নির্মাণসহ বিভিন্ন সুচিন্তিত পরিকল্পনা বাস্তবায়নের কারণেই এই সফলতা পাওয়া গেছে। শুধু সড়কপথই নয়, রেল ও নৌপথের যাতায়াতও ছিল নির্ঝঞ্ঝাট ও স্বাচ্ছন্দ্যময়। সবকিছুই সম্ভব হয়েছে সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য দিক নির্দেশনায়।

তিনি আরও বলেন, পদ্মাসেতু, মেট্রোরেল, টানেল, ফ্লাইওভারসহ বর্তমান সরকারের যোগাযোগ খাতের পরিকল্পনাসমূহ বাস্তবায়িত হলে দেশে কোনো যানজট থাকবে না

রাস্তা পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারসহ প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/পি.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com