বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাধ্যতামূলক অবসরে দুই সেনা কর্মকর্তা প্রধান উপদেষ্টার সঙ্গে দেখা করলেন ক্রিকেটাররা সংস্কার প্রক্রিয়ায় থাকতে চান ব্যবসায়ীরা রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই যুবক হাসপাতালে বগুড়ায় তেলের ট্যাংক বিস্ফোরণ, নিহত ৪ মানিকগঞ্জে সেতুর টোল বন্ধের দাবিতে বিক্ষোভ, অগ্নিসংযোগ বাংলাদেশ ভ্রমণে মা‌র্কিন নাগ‌রিক‌দের সতর্কবার্তা শিথিল সংবিধান সংস্কারের উদ্যোগ, কমিশনের দায়িত্বে শাহদীন মালিক নতুন শর্ত ছাড়া যুদ্ধবিরতিতে প্রস্তুত হামাস বরিশালে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ২ বুয়েটের নতুন উপাচার্য অধ্যাপক আবু বোরহান মোহাম্মদ বদরুজ্জামান অবনতির আশঙ্কা ডেঙ্গু পরিস্থিতির দুর্নীতি মামলা : স্ত্রী-সন্তানসহ বেসিক ব্যাংকের বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বগুড়ায় শেখ হাসিনা-ওবায়দুল কাদেরসহ ১২২ জনের নামে মামলা তেজগাঁও ও নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই যুবক নিহত দ্রুত সংস্কার শেষে নির্বাচন দেবে অন্তর্বর্তী সরকার, আশা ফখরুলের ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ: বাংলাদেশ দলে এক পরিবর্তন ‘গ্যাস সংকটে বিপর্যস্ত টেক্সটাইল শিল্প’ ব্যবসায়ীদের সঙ্গে সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা দেশের সংস্কারে কানাডাকে পাশে চাইলেন পররাষ্ট্রসচিব

গণমাধ্যম নিয়ে আপত্তিকর মন্তব্য করায় প্রকাশ্যে ক্ষমা চাইলেন দুলু

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

‘শেখ হাসিনার ছবি বক্তব্য প্রচার করলে পত্রিকা টেলিভিশন আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে’- এমন আপত্তিকর মন্তব্যের ঘটনায় ভুল স্বীকার করে দুঃখ প্রকাশের পাশাপাশি প্রকাশ্যে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন বিএনপি নেতা এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বুধবার দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত জনসভায় দুলু বলেন, সব গণমাধ্যম কর্মীদের সঙ্গে আমার দীর্ঘকালের ব্যক্তিগত সুসম্পর্ক রয়েছে। কিন্তু গত ১৬ তারিখে শেখ হাসিনা সরকারের আমলে দেশজুড়ে জুলুম নির্যাতনের কথা বলতে গিয়ে মুখ ফসকে টিভি পত্রিকার কথা বলে ফেলেছি। এজন্য আজকের এ সমাবেশে হাজার হাজার মানুষের সামনে দাঁড়িয়ে গণমাধ্যম কর্মীদের কাছে দুঃখ প্রকাশ করছি। ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনারা যদি আমার কথায় দুঃখ পেয়ে থাকেন তাহলে ভাই হিসেবে ক্ষমা করে দেবেন।

দুলু বলেন, গত ১৬ বছর সাংবাদিক ভাইদের অনেক কিছুই বলতে দেওয়া হয়নি। আমাদের অনুরোধ পিলখানা হত্যাকাণ্ড, সাংবাদিক সাগর-রুনির হত্যাকাণ্ড, শাপলা চত্বরে হেফাজতে ইসলামের আলেম সমাজের ওপর চালানো হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জাতির সামনে উপস্থাপন করবেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে দুলু বলেন, আওয়ামী লীগ বিগত সময়ে যে চাঁদাবাজি, মস্তানি, টেন্ডারবাজি, পুকুর দখল, বাড়ি দখল ও নৈরাজ্য করেছে এর কোনোটাই এখন থেকে নাটোরে করতে দেওয়া হবে না।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল রনির সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৬ আগস্ট ‘টিভি-পত্রিকায় খুনি হাসিনার ছবি ও বক্তব্য প্রচার করলে জালিয়ে দেওয়া হবে’ মর্মে রুহুল কুদ্দুস তালুকদার দুলুর একটি বক্তব্য বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। দলের নীতি ও আদর্শের পরিপন্থি বক্তব্য দেওয়ায় দলে পদাবনতি দেওয়া হয় দুলুকে। যার পরিপ্রেক্ষিতে তিনি নিজের ভুল বক্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com