শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

গণভবনে যাচ্ছেন আইভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০১৬
  • ১৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে যাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

আজ সন্ধ্যা ৬টায় তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে যাচ্ছেন।

এ ব্যাপারে প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন সাংবাদিকদের জানান, নারায়ণগঞ্জের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী আজ সন্ধ্যা ৬টার দিকে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসবেন।

তবে এ ব্যাপারে জানতে চাইলে আইভী সাংবাদিকদের কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করেন আইভী।

নির্বাচনে নৌকা প্রতীকে আইভী পেয়েছেন এক লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। আর সাখাওয়াত হোসেন খান ধানের শীষে পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট।

এর আগে ২০১১ সালের ৩০ অক্টোবর অনুষ্ঠিত নারায়ণগঞ্জের প্রথম সিটি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন আইভী। তিনি দ্বিতীয়বারের মতো নাসিকের মেয়র নির্বাচিত হলেন।

বৃহস্পতিবার কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেল ৪টা থেকে ভোট গণনা শুরু হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মোট ভোটার ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। এর মধ্যে ২ লাখ ৯৬ হাজার ৩৬ জন ভোটার ভোট দেন। নির্বাচনে মোট ভোটকেন্দ্র ছিল ১৭৪টি। মোট ভোটারের মধ্যে ৬২ দশমিক ৩৩ শতাংশ ভোটার ভোট দেন।

বিজয় নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার রাতে আইভী বলেন, ‘আমি আগেই বলেছিলাম বিজয়ের মাস ডিসেম্বরে আরেকটি বিজয় হবে। সত্যি তাই হয়েছে। এ বিজয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধের শহীদদের নামে উৎসর্গ করলাম।’

প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আইভী বলেন, প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের জনগণের প্রতি যে আস্থা ও বিশ্বাসের সঙ্গে নৌকা প্রতীক দিয়েছিলেন, নারায়ণগঞ্জের মানুষ সেই আস্থা ও বিশ্বাস রেখেছেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com