শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

খৈল মালিকের ক্ষতি ঘের মালিকের লাভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(যশোর)প্রতিনিধি: যশোরের কেশবপুরে রবিবার ভোরে যশোর-চুকনগর সড়কের মধ্যকুল নামক এলাকায় খৈল বহনকারী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাছের ঘেরে পড়ে গেছে। এ ঘটনায় খৈল মালিকের ক্ষতি হলেও ঘের মালিকের হয়েছে সুবিধা। দুর্ঘটনায় চালকের সহকারী আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এলাকাবাসী জানায়, ভোরে একটি ট্রাক মাছের ঘেরের পানিতে পড়ে যাওয়ায় খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে এসে চালক ও তার সহকারীকে উদ্ধার করে। ট্রাকচালক মোহাম্মদ উজ্জল জানান, নাটোরের স্টেশন বাজারের শ্রী ধীরেন্দ্র নাথ ঘোষ অয়েল মিল থেকে ২৪০ বস্তা খৈল নিয়ে খুলনার চুকনগর বাজারের শাওন এন্টারপ্রাইজের উদ্দেশে যাচ্ছিলাম। পথিমধ্যে কেশবপুরের মধ্যকুল নামক এলাকায় পৌঁছালে ট্রাকটি একটি মাছের ঘেরের পানিতে পড়ে যায়। এ সময় চালকের সহকারী জিয়ারুলের মাথা ও হাত কেটে আহত হয়। চালক উজ্জল ও তার সহকারী জিয়ারুলের বাড়ি পাবনা সদর উপজেলার ইসলামগাতী গ্রামে।

সকালে ঘেরের পানি থেকে বস্তাভর্তি খৈল ওঠানোর সময় অনেকেই বলতে থাকেন খৈল মালিকের ক্ষতি হলেও ঘেরের মালিকের হলো পোয়া বারো। প্রত্যক্ষদর্শীরা জানায়, পানি থেকে খৈল ওঠানোর সময় ঘেরের মাছ বস্তার চারপাশে লাফালাফিও শুরু করে। এলাকাবাসী জানায়, ওই মাছের ঘেরে আবুল কাশেম নামে এক ব্যক্তি দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছেন।

খবর পেয়ে সকালে চুকনগর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com