সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ

‘খেলা হবে’ সংলাপ বাদ দেওয়ার গুঞ্জন, যা বললেন আলিয়া

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

রাজনীতির মঞ্চে জনপ্রিয় সংলাপ ‘খেলা হবে’। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গের রাজনীতিবিদদের কাছেও তুমুল জনপ্রিয় এই সংলাপ। বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মুখে শোনা গেছে সংলাপটি। মূলত, ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার ট্রেইলারে এ সংলাপ বলতে শোনা যায় আলিয়াকে।

করন জোহর পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট-রণবীর সিং। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে এটি। কিন্তু মুক্তির আগে ভারতীয় সেন্সর বোর্ডের কাঁচির কবলে পড়েছে সিনেমাটি। জোর গুঞ্জন উড়ছে, সিনেমাটি থেকে ‘খেলা হবে’ সংলাপ বাদ দেওয়া হয়েছে।

বিষয়টি নিয়ে জোর চর্চা হলেও এতদিন কেউ-ই মুখ খুলেননি। এবার কথা বললেন আলিয়া ভাট। সোমবার (২৪ জুলাই) এ সিনেমার প্রচারের অংশ হিসেবে কলকাতায় এসেছিলেন আলিয়া-রণবীর। সাংবাদিকদের মুখোমুখি হলে এ নিয়ে প্রশ্ন করা হয় তাকে।

কিছুটা ধোঁয়াশা রেখে আলিয়া ভাট বলেন— ‘অনেকে অনেক কিছু বলছেন। কিন্তু সামান্য কিছু পরিবর্তন করা হয়েছে। তবে সেটা সিনেমার কোনো ক্ষতি করবে না বলেই আমার বিশ্বাস।’

সিনেমাটিতে জয়া বচ্চনের সঙ্গে তার একটি বিশেষ দৃশ্যের জন্যই ‘খেলা হবে’ সংলাপটি ব্যবহার করা হয়েছে। তা স্মরণ করে আলিয়া ভাট বলেন, ‘এখন এর চেয়ে বেশি কিছু খোলসা করছি না। দর্শক সিনেমা দেখুক, তা হলেই সব স্পষ্ট হবে।’

সিনেমার গল্পে আলিয়া বাঙালি, আর রণবীর সিং পাঞ্জাবি। স্বাভাবিক কারণে সামাজিক-সংস্কৃতিগত কিছু তফাত তাদের রয়েছে। এসব বিষয় রকি আর রানি অর্থাৎ আলিয়া-রণবীরের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায়। কিন্তু দুই পরিবারকে তাদের বিয়ের জন্য রাজি করাতে চান তারা। তাতে বাধে বিপত্তি। নানা ঘটনার মধ্য দিয়ে এভাবেই এগিয়েছে গল্প।

সিনেমাটিতে আলিয়া ভাটের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন কলকাতার চূর্ণি গাঙ্গুলি এবং টোটা রায়চৌধুরী। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি প্রমুখ।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com