সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব

খেলার মাঠেই খেলা হবে, ফাঁকা মাঠে গোল দিতে চাইনা-মোহাম্মদ নাসিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮
  • ৪৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়নাল আবেদীন জয়, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন আগামী বিজয়ের মাস ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনের মাঠে আমরা খেলেই জিততে চাই, ফাঁকা মাঠে গোল দিতে চাই না। এবারের নির্বাচন হবে আমেরিকা, ব্রিটেন ও মালেশিয়ার স্টাইলে। ভোটের আগে দেশ চলবে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে। তারা যা বলবে, তাই হবে। প্রশাসন থাকবে নিরপেক্ষ। সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে এখন থেকেই সার্বিক প্রস্তুতি নেয়া হচ্ছে। তিনি বলেন, মনোনয়ন দিবেন আমাদের দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সবার আমল নামা দেখে যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। এ জন্য দলকে ঐক্যবদ্ধ করে সবাইকে একযোগে কাজ করতে হবে। প্রতিক যেই পাক তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে। দেশের সার্বিক উন্নয়ন কার্মকান্ড তুলে ধরে তিনি বলেন, আগামীতে শেখ হাসিনার সরকারই জিতবে। বিএনপি-জামায়াত প্রসঙ্গে তিনি বলেন, নানা সুবিধা দেয়ার পরেও গত সংসদ নির্বাচনে না এসে চরম ভুল করেছে। তারা সে ভুলের মাসুল দিচ্ছে। আশাকরি এবারের নির্বাচনে তারা অংশ নিবে। বিএনপি-জামায়াত সারা দেশে যে সন্ত্রাস, নৈরাজ্য ও আগুন সন্ত্রাস করেছে তার জবাব সাধারণ মানুষকে আগামী সংসদ নির্বাচনে ব্যালটের মাধ্যমেই দিতে হবে। তারা জ্বালাও পোড়াও করে দেশকে পিছিয়ে দিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে আমরা নানা উন্নয়ন কর্মকান্ড হাতে নিয়ে দেশকে উন্নয়নশীল দেশে রুপ দিতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খাওয়ায় আদালত তাকে জেল দিয়েছে। আওয়ামী লীগ নয়।
শুক্রবার সকালে স্থানীয় সরকারী কলেজ মাঠে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সভাপতিত্বে ওই জনসভায় আরো বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এম.পি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এম.পি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মেরিনা জাহান কবিতা, নুরুল ইসলাম ঠান্ডু, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সদর আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা বেগম স্বপ্না প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com