সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্টের নাম ঘোষণা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের পাহাড়ে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেফতার নদীতে বালু উত্তোলনের সময় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের বারবার তলবের মুখে পড়া মিয়ানমারের রাষ্ট্রদূত হচ্ছেন পররাষ্ট্রসচিব যে কোনো শতাংশ ভোট পড়লেই খুশি: ইসি আলমগীর

খেলনা পিস্তল নিয়ে প্রাইভেট কার ছিনতাইয়ের চেষ্টা!

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রাইভেটকার ছিনতাইয়ের সময় খেলনা পিস্তল ও দেশীয় অস্ত্রসহ রিফাত খান রাব্বি (২৬) নামে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাত ৯টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার আছিমতলা নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করে।

রাব্বি দেলদুয়ার উপজেলার টুকনিখোলা গ্রামের ইলিয়াস রহমান খানের ছেলে। সে উত্তরার শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি কলেজের ছাত্র বলে জানিয়েছে পুলিশ।

টাঙ্গাইল হাজী মোহাম্মদ দানেজ আলী কলেজ থেকে এইচএসসি পাস করেন।

পুলিশ জানান, রবিবার (২৪ জুলাই) দেলদুয়ারের পাথরাইল থেকে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা যাওয়ার কথা বলে টাঙ্গাইল থেকে প্রাইভেট কারটি ভাড়া করেন রাব্বি। বিকেল ৪টার দিকে প্রাইভেট কার পাকুল্যা এলাকায় পৌঁছালে রাব্বি চালককে জানায়, পরিবারের লোকজন চন্দ্রা বাসস্ট্যান্ড থেকে উঠবে। তখন চালকের সন্দেহ হলে তিনি যাবেন না বলে জানায়।

রাব্বি তাকে কৌশলে ঢাকার দিকে নিয়ে আসতে থাকে। আছিমতলা নামক স্থানে আসার পর চালক গাড়ি থামায়। এ সময় রাব্বি তার পকেট থেকে খেলনা পিস্তল ও দেশীয় অস্ত্র বের করে গুলি করার ভয় দেখায়। চালক হালিম গাড়ি থেকে নেমে আশপাশের লোকজনের সাহায্য চায়। স্থানীয়রা এগিয়ে এলে রাব্বি খেলনা পিস্তল ও দেশীয় ধারালো অস্ত্র একটি ব্যাগে ভরে রাস্তার পাশে ফেলে পালানোর চেষ্টা করে।

পরে স্থানীয়রা তাকে আটক করে মির্জাপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) নাসিরুজ্জামান খেলনা পিস্তল ও দেশীয় ধারালো অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করেন।

এসআই নাসিরুজ্জামান বলেন, রিফাতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com