বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

খুলনায় মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ আগস্ট, ২০১৮
  • ১৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,খুলনা প্রতিনিধি: খুলনা মহানগরীর খালিশপুরস্থ রাষ্ট্রায়ত্ত মেঘনা তেল ডিপোতে ভয়াবহ আগুন লেগেছে। সোমবার বেলা পৌনে ১১টার দিকে খালিশপুর নতুন রাস্তায় বিএল কলেজসংলগ্ন ডিপোর অভ্যন্তরে এ দুর্ঘটনা ঘটে। এতে কমপক্ষে দু্ইজন নিহত এবং ২৫-৩০ জন আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

পুলিশ জানিয়েছে, নিহত রাজু ও কামালের মরদেহ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

অগ্নিকাণ্ডে দগ্ধ হয়েছেন কমপক্ষে ২৫-৩০ জন শ্রমিক। আহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তারা হলেন- মোজাম্মেল হক (৩৫), আ. ওহাব (৪৫), আনোয়ার হোসেন (৪০), অনু (২৫), ইসমাইল (৫৫), রুবেল (২৬)। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘হতাহতদের উদ্ধার ও আগুন নিয়ন্ত্রণে কাজ চলছে। তবে, প্রাথমিকভাবে হতাহতদের সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।’

ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের প্রাক্তন সাধারণ সম্পাদক এনাম মুন্সি জানান, ডিপো থেকে ডিজেল ও অকটেন গাড়িতে লোড দেওয়ার সময় হঠাৎ করেই বিষ্ফোরণ ও অগ্নিকাণ্ড ঘটে। মুহূর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে যায়।

এদিকে, খালিশপুর, দৌলতপুর, টুটপাড়া, নৌ ফায়ার এবং পাজারো-১, ২ সহ ফায়ার সার্ভিসের নয়টি অগ্নিনির্বাপক ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। ফায়ার সার্ভিস খুলনার উপপরিচালক আবুল হোসেন, এডি মোশারফ হোসেন ও ডিএডি ইকবাল বাহার বুলবুল তাদের নেতৃত্বে রয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com