বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ১৩০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,খুলনাপ্রতিনিধি: খুলনার বটিয়াঘাটা উপজেলায় গুলিবিদ্ধ হয়ে আসাদুজ্জামান মিথুল (২৮) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ তিনি নিহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত তিনটার দিকে বটিয়াঘাটা উপজেলার খেজুরতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার, তিন রাউন্ড গুলি, বিস্ফোরিত ককটেলের কিছু আলামত উদ্ধার করা হয়।নিহত আসাদুজ্জামান খুলনার লবণচরা থানার সাচিবুনিয়া এলাকার হাসান লালন ফকিরের ছেলে।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,  মাদক কারবারিদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে নিহত হয়েছেন মিথুল। তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে।

ওসি বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বটিয়াঘাটা উপজেলার খেজুরতলা গ্রামে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হচ্ছে। পুলিশ সেখানে  উপস্থিত হলে চার থেকে পাঁচ জন মাদক ব্যবসায়ী দৌঁড়ে পালিয়ে যান। পরে সেখান থেকে মিথুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এসয

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com