সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ

খুলনায় নিজ গ্রামে শায়িত হলেন আলিফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, খুলনা প্রতিনিধি: নেপালে বিমান দুর্ঘটনায় নিহত আলিফুজ্জামান আলিফের লাশ দাফন করা হয়েছে। আজ শুক্রবার খুলনা জেলার রূপসা উপজেলার সেনের বাজার ইউছুফিয়া মাদ্রাসা কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এর আগে রূপসা উপজেলার বেলফুলিয়া ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজায় খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ ও জেলা বিএনপির সভাপতি সফিকুল আলম মনাসহ রাজনৈতিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।
আলিফুজ্জামান আলিফের লাশ গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টা ২০মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। আলিফের ছোট ভাই ইয়াসিন আরাফাত ও ছোট খালু শাহাবুর রহমান এ লাশ গ্রহণ করেন। এ সময় আলিফের বড় ভাই আশিকুর রহমান হামিম, খালা ও তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
আলিফের বাড়ি খুলনার রূপসা উপজেলার আইচগাতি গ্রামে। তিনি খুলনা জেলা ছাত্রলীগের বিদায়ী কমিটির সদস্য ছিলেন। এছাড়া আলিফ বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ছিলেন। তিন ভাইয়ের মধ্যে আলিফুজ্জামান মেঝো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com