শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

নিখোঁজ খুলনা জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক নজরুল ইসলামকে রামু থেকে উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ২৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কক্সবাজার ব্যুরো: নিখোঁজ খুলনা জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক নজরুল ইসলামকে কক্সবাজারের রামু থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার খুনিয়া পালং-এর তুলাবাগান এলাকার সিএনজি চালক আনোয়ার হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খুলনা জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক নজরুল ইসলামের মোবাইল ট্র্যাকিং করে রামুর তুলাবাগান এলাকার এক সিএনজি চালকের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।
তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নজরুল ইসলাম আত্মগোপনে থাকার কথা স্বীকার করেছেন। পারিবারিক কলহের কারণে তিনি আত্মগোপন করেন বলে পুলিশ ধারণা করছে।
সাবেক ইউনিয়ন পরিষদের মেম্বার নজরুল ইসলাম গত ১৮ মার্চ নিখোঁজ হন।
খুলনার ডুমুরিয়া মঙ্গলকোট এলাকা থেকে মোটরসাইকেলযোগে ১৮ মাইল এলাকায় নিজ বাড়িতে ফেরার পথে তিনি নিখোঁজ হন।
এদিকে ওই বিএনপি নেতা নিখোঁজ নাকি কেউ তুলে নিয়ে গেছে, সে বিষয়ে জানাতে পারছিল না তার পরিবার।
নজরুলকে বর্তমানে জেলা পুলিশ সুপার কার্যালয়ে রাখা হয়েছে। পরবর্তীতে তাকে খুলনায় হস্তান্তর করা হবে বলে পুলিশ জানিয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com