শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই যুক্তরাষ্ট্রে হারিকেন হেলেনের আঘাত, নিহত ৪৩ নিউইয়র্ক থেকে ঢাকার পথে প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি

খুলনার বাজারে মাছের বাড়তি দাম

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৮৯ বার পড়া হয়েছে

প্রচণ্ড খরতাপে পানির ছিটেফোঁটাও মিলছে না কোথাও। খাল-বিল পুকুর শুকিয়ে গেছে আরও আগে। এর ওপর গত দুসপ্তাহ ধরে চলছে লকডাউন। ফলে খুলনার বাজারে মাছের বাড়তি দাম। একই সঙ্গে সরবরাহ কমে যাওয়ায় সবজিসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামও আকাশচুম্বী হয়ে গেছে।

শনিবার (২৪ এপ্রিল) খুলনা মহানগরীর কয়েকটি বাজারে গিয়ে এমনটা জানা যায়।

নগরীর টুটপাড়া জোড়কল বাজারে গিয়ে দেখা যায়, যে ব্যবসায়ী প্রতিদিন নিত্যপণ্য নিয়ে বসেন, তাদের অনেকেই আজ আসেননি। যারা এসেছেন, তাদের কাছে পণ্যও খুব কম। খোঁজ নিয়ে জানা গেল সরবরাহ সমস্যার কারণে বাজারে এই হাল।

এই বাজারের মাছ ব্যবসায়ী আব্দুর রহিম, নিয়ামত, অশোক, মিন্টু, আরিফরা জানান- খুলনার মধ্যে টুটপাড়া জোড়কল বাজারটি মাছের জন্য অধিক পরিচিত। বছরের প্রায় সব সময় এই বাজারে মাছ পাওয়া যায়। কিন্তু এ বছর মাছের আকাল পড়েছে।

jagonews24

কেজি সাইজের একটি রুই মাছের দাম ২৫০ টাকা চাইছেন ব্যবসায়ীরা। একটু চিংড়ি মাছ হলে রান্না করা যায় অনেক তরকারি। সেই চিংড়ি ৫০০ টাকার নিচে মিলছে না। অন্যান্য মাছও অনেক কম। কাতলা মাছ ওজন ভেদে ১৬০ টাকা থেকে ২৮০ টাকা, কৈ মাছ ১৫০ থেকে ৬০০ টাকা, মাগুর মাছ ৩৫০ থেকে ৬০০ টাকা, তেলাপিয়া মাছ ১০০ থেকে ১৫০ টাকা, পাঙাশ মাছ ১২০ থেকে ২৮০ টাকা, পাবদা মাছ ৩৫০ থেকে ৫০০ টাকা দরে বিক্রি হচ্ছে খুলনা বাজারে।

রোজার আগেই দাম বেড়েছিল বেগুন, পটল, কুশি, পেঁপের দাম, যা এখনো কমেনি।

বাংলা৭১নিউজ/জিকে

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com