সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন ইসির সাবডোমেইনে থাকবে সংস্কার কমিশনের ওয়েবসাইট সময় চান প্লাস্টিক খাতের ব্যবসায়ীরা, না হলে নামবেন রাস্তায় জাপান গেলেন বিমানবাহিনী প্রধান পাসপোর্ট জালিয়াতি: বেনজীরসহ ৫ জনের নামে দুদকের মামলা অর্থনীতিতে নোবেল পেলেন ৩ অর্থনীতিবিদ আরও ৪৭ মামলায় গ্রেফতার সালমান-আনিসুল-পলকসহ ১৫ জন তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি নোবেল পুরস্কার আসরের পর্দা নামবে আজ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৯৯ মামলা, জরিমানা সাড়ে ৩৩ লাখ টাকা

খুলনায় ১১ থানার ওসি রদবদল

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১০ বার পড়া হয়েছে

খুলনা মহানগর ও জেলার ১১টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের রদবদল করা হয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কেএমপি ও জেলা পুলিশ এই রদবদল করে। এর মধ্যে কেএমপির ৪টি এবং জেলার ৭টি থানার ওসি পদে রদবদল করা হয়েছে।

এর মধ্যে দুটি থানার ওসি জেলার বাইরে বদলি করা হয়েছে। বাকি ৯টি থানার ওসি জেলা ও নগরীর ভেতরে অন্য থানায় বদলি করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন কেএমপি কমিশনার ও খুলনার পুলিশ সুপার। 

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক জানান, নগরীর সদর থানার ওসিকে আড়ংঘাটায় থানায়, আড়ংঘাটার ওসিকে সোনাডাঙ্গা থানায়, সোনাডাঙ্গা থানার ওসিকে খানজাহান আলী থানায় এবং খানজাহান আলী থানার ওসিকে খুলনা সদর থানায় বদলি করা হয়েছে। দু’এক দিনের মধ্যে তারা নতুন কর্মস্থলে যোগ দেবে। 

খুলনার পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান জেলার রূপসা, দিঘলিয়া, বটিয়াঘাটা, ডুমুরিয়া, পাইকগাছা, ফুলতলা ও দাকোপ থানার ওসিকে বদলি করা হয়েছে। এর মধ্যে ডুমুরিয়া থানার ওসিকে মেহেরপুর সদরে এবং দাকোপ থানার ওসিকে মুজিবনগর থানায় বদলি করা হয়েছে। নড়াইল জেলা সদরের ওসিকে ডুমুরিয়া থানায় এবং নড়াগাতি খানার ওসিকে পাইকগাছা থানায় বদলি করা হয়েছে। বাকি ৫ জনকে জেলার ভিতরেই রদবদল করা হয়েছে।

প্রসঙ্গত, আগামি ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে প্রভাবমুক্ত করতে ছয় মাস এবং ততধিক মেয়াদে দায়িত্ব পালনকারী থানার ওসিদের বদলির নির্দেশনা দেয় নির্বাচন কমিশন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com