রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

খুলনায় ছাত্রী ধর্ষণ মামলায় ছয়জনের মৃত্যুদণ্ড

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

খুলনার সোনাডাঙ্গায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলায় ছয়জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়া চারজনকে আট বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৩ এর বিচারক আ. ছালাম খান এ রায় দেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী (স্পেশাল পিপি) ফরিদ আহমেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মত্যুদণ্ড প্রাপ্তরা হলেন, মোরশেদুল ইসলাম শান্ত ওরফে শান্ত বিশ্বাস (পলাতক), শেখ শাহাদাত হোসেন (পলাতক), মো. রাব্বি হাসান পরশ, মো. মাহামুদ হাসান আকাশ, কাজী আরিফুল ইসলাম প্রীতম (পলাতক) ও মো. মিম হোসেন। মামলার অপর চার আসামি অপ্রাপ্ত বয়স হওয়ায় তাদের আট বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

মামলা সূত্রে জানা যায়, আসামি মোরশেদুল ইসলাম শান্তর সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে ২০১৯ সালের ২৯ জুন বিকেল সাড়ে ৪টার দিকে মোবাইলে মাধ্যমে ভিকটিমকে ডেকে নেয় শান্ত। নগরীর সাহেবের কবর খানায় তারা মিলিত হয়। সেখান থেকে ভিকটিমকে নেওয়া হয় সোনাডাঙ্গা থানাধীন বিহারী কলোনীর ভাড়া বাড়িতে।

সেখানে ভিকটিমকে ধর্ষণ করে শান্ত। শান্তর ভিডিওটি ধারণ করে উপস্থিত অন্যরা। পরে ধারণকৃত ভিডিওটি ভিকটিমকে দেখানোর পর ভয়ভীতি দিয়ে অন্যান্যরাও পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ভিকটিমকে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ধ্যায় ছেড়ে দেয়।

পরে ভিকটিম ঘটনাটি বড়বোনকে বললে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরদিন বড়বোন বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় ৯ আসামির নাম উল্লেখ করে মামলা করেন। একই বছরের ১৩ নভেম্বর ১০ আসামির নাম উল্লেখ করে মামলার তদন্ত কর্মকর্তা সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মমতাজুল হক অভিযোগপত্র দেন। মামলায় ১৩ জন আদালতে সাক্ষ্য দেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com