রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি

খিলগাঁওয়ে আইস-ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

রাজধানীর খিলগাঁও এলাকা হতে মাদক আইস (ক্রিস্টাল মেথ), ইয়াবা ও প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতাররা হলেন- মো. সুমন খন্দকার ওরফে চিকু সুমন, মো. রবিউল ইসলাম ওরফে রবি ও মো. মহিউদ্দিন ওরফে সাগর শেখ।

এ সময় তাদের কাছ থেকে ২০০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ), ২০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

রাজধানীর খিলগাঁও থানার বিশ্বরোডস্থ খিলগাঁও ফ্লাইওভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

শুক্রবার (১৭ ডিসেম্বর) অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, মাদক কারবারিরা খিলগাঁও থানার বিশ্বরোডস্থ খিলগাঁও ফ্লাইওভার এলাকায় মাদক বিক্রির জন্য অবস্থান করছে বলে সংবাদ পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে ভয়ংকর মাদক আইস, ইয়াবা ও প্রাইভেটকারসহ সুমন, রবিউল ও মহিউদ্দিনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com