বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

খালেদা-শ্রিংলার বৈঠক ‘নিছক সৌজন্য’ বললেন সাবিহ উদ্দিন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১০ আগস্ট, ২০১৬
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার রাত ৮টা থেকে রাত সাড়ে ৯টার পর্যন্ত বৈঠক করেন ভারতীয় হাইকমিশনার। বাংলাদেশে আসার পর খালেদা জিয়ার সঙ্গে হর্ষ বর্ধনের এটাই প্রথম সাক্ষাৎ।

সাক্ষাৎ শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি ভারতীয় হাইকমিশনার।

তবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, এটা ছিল নিছক সৌজন্য সাক্ষাৎ। তিনি বাংলাদেশের হাইকমিশনার হিসেবে এসেছেন বেশ কয়েক মাস হয়ে গেছে। ব্যস্ততার কারণে এতদিন সাক্ষাৎ করতে পারেননি, তাই আজ এসেছিলেন সাক্ষাৎ করতে। দুই দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে বলেও জানান সাবিহ উদ্দিন আহমেদ।

বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও খালেদা জিয়ার উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

পঙ্কজ শরনের জায়গায় গত ১৪ জানুয়ারি হর্ষ বর্ধন শ্রিলা বাংলাদেশে ভারতের হাইকমিশনার হিসেবে আসেন। দায়িত্ব নেয়ার পর ব্যস্ততার কারণে এতদিন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়নি শ্রিংলার।

গত ১৪ জুন কূটনীতিকদের সম্মানে খালেদা জিয়ার আয়োজিত ইফতারেও অংশ নেননি ভারতীয় হাইকমিশনার। ৭ জুলাই ঈদুল ফিতরের দিনে কূটনীতিক, বিশিষ্ট নাগরিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানেও যাননি ভারতীয় এই কূটনীতিক।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com