সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করলেন পাঁচ স্বজন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৬২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: দ্বিতীয়বারের মতো বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তার স্বজনরা।
আজ রোববার বিকালে পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে গিয়ে দেখা করেন তার বড় বোন সেলিনা ইসলামসহ পাঁচ স্বজন।
গত ৯ ফেব্রুয়ারিও সেলিনা ইসলাম ও ছোট ভাই শামীম ইস্কান্দার খালেদা জিয়ার সঙ্গে কারাগারে গিয়ে দেখা করেছিলেন।
জানা গেছে, রোববার বিকাল ৩টা ৫০ মিনিটে তারা কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটক দিয়ে ভেতরে ঢুকেন। দেখা করে পাঁচটা ৫৫ মিনিটে তারা বের হয়ে আসেন। বের হওয়ার সময় কেউ কোনো কথা বলেননি।
পরে এডিশনাল আইজি প্রিজন কর্নেল ইকবাল জানান, সেলিনা ইসলামের সঙ্গে ছিলেন তার ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাগ্নে অভিক ইস্কান্দার, মো. হাসান এবং একটি শিশু।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘খালেদা জিয়া ভালো আছেন, সুস্থ আছেন। চলাফেরা, খাওয়া-দাওয়া সবই ঠিকঠাক আছে।’
গত ৮ ফেব্রুয়ারি এতিমদের অর্থ আত্মসাতের একটি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় আদালত। ওইদিনই নাজিম উদ্দিন রোডের পরিত্যক্ত কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয় সাবেক এই প্রধানমন্ত্রীকে। আইনজীবীরা রায়ের বিরুদ্ধে আপিল এবং জামিন আবেদনের প্রস্তুতি নিচ্ছেন। রায়ের অনুলিপি না পাওয়ায় এই প্রক্রিয়া বিলম্ব হচ্ছে। আগামীকাল খালেদা জিয়ার মামলার অনুলিপি দেবে বলে আদালত রোববার আইনজীবীদের আশ্বাস দিয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com