সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

খালেদা জিয়ার মুক্তি দাবীতে ফরিদপুরে বিএনপির অনশন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ফরিদপুরের মধুখালী ও ভাঙ্গায় খালেদা জিয়ার মুক্তি দাবীতে বিএনপির অনশন কর্মৃসূচী পালিত হয়েছে। এসংক্রান্ত আমাদের ফরিদপুর প্রতিনিধি নাজিম বকাউলের পাঠানো প্রতিবেদন-

মধুখালীতে বিএনপির অনশন
বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে প্রেরণের প্রতিবাদে এবং নি:শর্ত মুক্তির দাবীতে আজ বুধবার বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মধুখালী উপজেলা জাতীয়তাবাদি দল বিএনপি ও পৌর বিএনপির আয়োজনে রেলগেটস্থ মধুখালী প্রেসক্লাব চত্ত্বরে অনশন কর্মসূচি পালন করা হয়। অনশন চলাকালে উপজেলা বিএনপির সভাপতি মোঃ রাকিব হোসেনচৌধুরী ইরানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম আবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক বাবলু কুমার রায়, মো. শরিফুল ইসলাম ফকির, সাংগঠনিক সম্পাদক মো. হায়দার আলী মোল্যা, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মো. ইয়াসিন বিশ্বাস, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ইলিয়াস বিশ্বাস জাপান, থানা ছাত্রদলের ইকবাল হোসেন ইকবাল প্রমুখ।
বক্তাগণ অভিলম্বে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন।

FARIDPUR NEWS AND PIC 14-02১০
ভাঙ্গায় বিএনপির অনশন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা বিএনপির অনশন কর্মসূচি পালিত হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় উপজেলা বিএনপির কার্যলয় কোটপাড় খন্দকার টাওয়ারে সামনে অনশনে বসেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় ঘোষিত এ প্রতিবাদ কর্মসূচি চলে বিকাল ৪টা পর্যন্ত। অনশনের নেতৃত্বদেন ফরিদপুর-৪ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি ও ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুন্সী হাবিবুর রহমান, সাবেক ভিপি ও সহসভাপতি এ্যাডভোকেট আলী মোরশেদ, সাংগঠনিক সম্পাদক আইয়ুব মোল্লা, উপজেলা বিএনপির উপদেষ্টা দেলোয়ার হোসেন সেন্টু, পৌর ভারপ্রাপ্ত সভাপতি এমওএম ওয়াদূদ, পৌর সিনিয়ির সহসভাপতি আওলাদ মুন্সী, সিনিয়র যুগ্ন সম্পাদক ফজলে সোবাহান শামীম, যুবদল আহবায়ক ও উপজেলা যুগ্ন সম্পাদক এমওএম তৈমূর লং, পৌর সহ সভাপতি সৈয়দ সদরুজ্জামান নাফীস, সদ্য কারামুক্ত পৌর সহ সভাপতি ও পৌর কৃষকদল সভাপতি মোঃ আলম মুন্সী, পৌর যুগ্ন সম্পাদক ইদ্রিস শরীফ, তথ্য সম্পাদক হাদিউজ্জামান খান রাজু, সাবেক এজি এস আবুল হাসনাত বাবুল, শ্রম সম্পাদক মিরন ব্যাপারী, সহ সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খন্দকার আব্দুস সামাদ যুবদল নেতা রিপন মাতুব্বর, ছাত্রনেতা আপেল মাহমুদ, যুবায়ের জুয়েল, জিয়ামিন, মনির, সাব্বির হোসেন জাভেদ, এলেম, আখের, সহ বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অসংখ্য নেতা কর্মী বৃন্দ। অনশন চলার সময় অদূরে সতর্ক অবস্থানে ছিলেন আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ফরিদপুরে সাবেক ও বর্তমান ছাত্র নেতাদের খালেজা জিয়ার মুক্তি দাবী

ফরিদপুরে বিএনপির সাবেক ও বর্তমান ছাত্রনেতাদের দাবী বিএনপির চেয়ারপার্সন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তির দাবি জানান। সাবেক ছাত্রনেতাদের মধ্যে রয়েছেন আফজাল হোসেন খান পলাশ, এ্যাডভোকট হামিদুল হক ঝন্টু, এ্যাডভোকেট আব্দুল হান্নান, দেলোয়ার হোসেন দিলা, এ্যাড. জসীম উদ্দিন মৃধা, বর্মমান ছাত্রনেতাদের মধ্যে রয়েছেন ফরিদপুর জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি সেলিম, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন।
আজ বুধবার এক বিবৃতিতে খালেদা জিয়ার এই রায়কে প্রহসনমূলক ও রাজনৈতিক রায় বলে আখ্যায়িত করেন। অবিলম্বে এই রায়কে প্রত্যাহার করে খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় দেশের জনগণকে নিয়ে কঠোর আন্দোলনের নামার হুসিয়ারী প্রদান করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com