বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির লিফলেট বিতরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ৫১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেছেন নেতাকর্মীরা।  আজ রোববার ১১টা থেকে রাজধানীসহ সারাদেশে এ কর্মৃসূচি পালন করছে দলটি।

দলটির সিনিয়র যু্গ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, লিফলেট বিতরণের জন্য কেন্দ্রীয় নেতাদের স্থান নির্দিষ্ট করে দেয়া হয়েছে।

জানা গেছে,  দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেলা সাড়ে ১২টায় নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ শুরু করেন।  রাজধানীর কাজীপাড়ায় দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেনের নেতৃত্বে লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় কাজীপাড়া বাসস্ট্যান্ড, বাজার, দোকানসহ স্থানীয় জনসাধারণের কাছে লিফলেট বিতরণ করা হয়।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর নেতৃত্বে একই কর্মসূচির অংশ হিসেবে মিরপুর মুক্তিযোদ্ধা মার্কেট এলাকায় সাড়ে ১১টার দিকে লিফলেট বিতরণ করা হয়।

তার সঙ্গে ছিলেন স্থানীয় বিএনপি নেতা এসএম কায়সার পাপ্পু, ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফেরদৌসী আহমেদ মিষ্টিসহ দলীয় নেতারা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com