শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

খালেদা জিয়ার বাম হাত শক্ত হয়ে ওজন বেড়ে যাচ্ছে-বিএনপি মহাসচিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮
  • ১৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ‘আগের চেয়েও খারাপ এবং তা উদ্বেগজনক’ বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার বিকালে খালেদা জিয়ার সঙ্গে নাজিম উদ্দিন রোডের পরিত্যক্ত কারাগারে দেখা করে বের হওয়ার পর সাংবাদিকদের একথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, খালেদা জিয়ার শরীরের অবস্থা দিন দিন খারাপ হচ্ছে। তার শারীরিক অবস্থার অবনতি হলে এ দায় সরকাকে নিতে হবে।

ফখরুল বলেন, খালেদা জিয়ার বাম হাত শক্ত হয়ে ওজন বেড়ে যাচ্ছে। বাম পাশ দিয়ে পা পর্যন্ত যন্ত্রণা বাড়ছে। সরকারি মেডিকেল বোর্ডের লেখা ঔষুধগুলো কাজ করছে না।

এঅবস্থায় খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তার পছন্দ অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার প্রয়োজন।

তিনি আরো বলেন, খালেদা জিয়া এখন যে পরিবেশে আছেন তাতে একজন সুস্থ মানুষ অসুস্থ হয়ে যাবে। কোনো অসুস্থ মানুষের সুস্থ হওয়া সম্ভব নয়। এ অবস্থায় তার থাকার পরিবেশ পরিবর্তন করার দরকার।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যাতে দ্রুত তার শরীর সুস্থ হয়। এবং নেতাকর্মীদের সাহসের সঙ্গে আন্দোলন চালিয়ে যেতে বলেছেন।
মির্জা ফখরুল ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com