সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩

খালেদা জিয়ার জামিননামা দাখিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৬ মে, ২০১৮
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দ-িত হয়ে কারাগারে থাকা সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পক্ষে জামিননামা দাখিল করা হয়েছে।

বুধবার বিকালে ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালতে খালেদা জিয়ার আইনজীবীরা সানাউল্লাহ মিয়া ও সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ এ জামিননামা দাখিল করেন। তবে আপিল বিভাগের আদেশ এদিন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে না আসায় তা কারাগারে পাঠানো হয়নি।

জানতে চাইলে খালেদা জিয়ার আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ বলেন, সুপ্রিম কোর্টের অনলাইনে দুদক ও রাষ্ট্রপক্ষের আপিল রিজেক্ট হওয়ার বিষয়টি প্রকাশ করা হয়েছে। আমরা জামিননামা আদালতে দাখিল করেছি। এখন আদালত সুপ্রিম কোর্টের আদেশের জন্য অপেক্ষা করবে কিনা তা আদালতের বিষয়। তবে জামিননামা দাখিল করতে কোনো বাঁধা নেই।

জানতে চাইলে জুডিশিয়াল মুন্সিখানা শাকার পেশকার ওমর ফারুক চৌধুরী যুগান্তরকে বলেন, খালেদা জিয়ার জামিননামা ও তা দাখিলের অনুমতি এ শাখায় দাখিল করা হয়েছে। কিন্তু আপিল বিভাগের আদেশ এখনও আমরা পাইনি। তাই আপিল বিভাগের আদেশ না পাওয়া পর্যন্ত আমরা তা আদালতে উপস্থাপন করতে পারব না। আপিল বিভাগের আদেশ আসার পর ও আদালতের অনুমতি সাপেক্ষে পরবর্তীতে এ জামিননামা কারাগারে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com