শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

খালেদা জিয়াকে বাদ দিয়ে নির্বাচনে যাওয়ার প্রশ্নই ওঠে না : মওদুদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১১ মে, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, খালেদা জিয়াকে বাদ দিয়ে নির্বাচনে যাওয়ার প্রশ্নই ওঠে না। তিনি কি চিরদিন কারাগারে থাকবেন? ভুয়া দুই কোটি টাকার মামলা দিয়ে খালেদা জিয়াকে জেলে দেয়া হয়েছে। হাইকোর্টের দেয়া আদেশ সুপ্রিম কোর্ট আগামী মঙ্গলবার বহাল রাখবে এবং খালেদা জিয়া মুক্ত হয়ে আরও জনপ্রিয় নেতা হবেন। জেলখানায় থেকে খালেদা জিয়ার জনপ্রিয়তা আরও বাড়ছে। কারণ কোনো নেতাকে জেলে রাখলে তার জনপ্রিয়তা কমে না।

শুক্রবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, নির্বাচন হলো ক্ষমতায় যাওয়ার একমাত্র পথ। ভোটের মাধ্যমে এবং জনগণের সমর্থন থাকলে আমরা ক্ষমতায় যাবো। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে এবং পুরোদমে করবে।। নির্বাচনের পথ ছাড়া আমাদের তো আর অন্য কোনো পথ নেই। তবে সেটি হতে অংশগ্রহণ ও প্রতিযোগিতামূলক নির্বাচন এবং সংবিধান অনুযায়ী। ২০১৪ সালের মতো হলে হবে না।

তিনি আরও বলেন, নির্বাচনে যাওয়ার ব্যাপারে আমাদের মধ্যে কারও কোনো দ্বিমত নেই। আমরা সব সময় বলি আমরা একটি মধ্যমপন্থী, গণতান্ত্রিক ও উদারপন্থী রাজনৈতিক দল। আমরা গণতান্ত্রিক পদ্ধতিতে সরকার পরিবর্তনে বিশ্বাস করি।

মওদুদ আহমদ বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে যে জোয়ার সারাদেশের মানুষ দেখেছে। তার চেয়ে সারাদেশের মানুষ বেশি জোয়ার দেখবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে। সে জোয়ারে আওয়ামী লীগ ভেসে যাবে এবং ভোটের বিপ্লব ঘটবে। যার কারণে শাসক দল বিএনপিকে বাদ দিয়ে নির্বাচন করতে চায়। তারা ভয় পায়। এ জন্য সারাদেশে ৭৮ হাজার মামলায় ১১ লাখ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। তারপরও সরকার বিএনপি নেতাকর্মীদের দমন করতে পারেনি।

এ সময় অন্যান্যের মধ্যে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবদল সভাপতি আবদুল মতিন লিটন, আবুল হাসান নোমান, ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুর রহমান রাজন, সাংগঠনিক সম্পাদক আতাউর হোসেন পাভেল, মুজিব কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি হুসাইন মোহাম্মদ এরশাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com