বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

খালেদা জিয়াকে নোটিশ পাঠাব- স্বাস্থ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭
  • ৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে লাল নোটিশ পাঠানো হবে।

শনিবার দুপুরে প্রয়াত নেতা আব্দুর রাজ্জাকের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রীকে পাঠানো খালেদা জিয়ার আইনি নোটিশ প্রসঙ্গে নাসিম বলেন, খালেদা জিয়া আমাদের প্রধানমন্ত্রীকে অহেতুক আইনি নোটিশ পাঠিয়েছেন। এর জবাব আগামী নির্বাচনে পাবেন। আমরা লাল নোটিশ পাঠাব।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, শিশুদের অন্ধত্ব দূরীকরণে আমরা নিয়মিত ভিটামিন-এ ক্যাম্পেইন করছি। বিএনপিকে কোন ভিটামিন দেব আমার জানা নেই।

তিনি বলেন, বিএনপিকে ‘না রোগ’ থেকে বাঁচতে হবে। না রোগ তাদের ছাড়ছে না। তাদের অন্ধত্ব দূর করা না হলে ‘না রোগ’ সারানো সম্ভব না। আগামী নির্বাচনে আশা করি তাদের অন্ধত্ব দূর হবে।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, রংপুরের নির্বাচন নিয়ে আপনারা কেন অহেতুক কথা বলছেন? নির্বাচনের মাঠে থাকুন, রায় মেনে নিন। আমরা পরাজয় মেনে নিয়েছি। এ নির্বাচন থেকে শিক্ষা নিয়ে সব ত্রুটি বিচ্যুতি সেরে আগামী নির্বাচনে আমরা অংশ নেব।

বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন, আপনাদের নিজেদের মধ্যেই কথা বার্তার কোনো মিল নেই। দয়া করে মাঠ ছেড়ে যাবেন না। জনগণের রায় মেনে নিতে হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com