মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

‘খালেদা জিয়াকে নির্বাচন থেকে দুরে রাখতেই সাজা দেয়া হয়েছে’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮
  • ১৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাচন থেকে দুরে রাখতেই মিথ্যা সাজানো ও বানানো মামলায় সাজা দেয়া হয়েছে। তিনি বলেন সরকার পক্ষ কোন ভাবেই প্রমাণ করতে পাারে নাই যে বেগম খালেদা জিয়া জিয়া অরফানেজ টাষ্টে যে টাকা এসেছে তার সাথে তিনি কোন ভাবে সংশ্লিষ্ট ছিলেন। এটা কোন ভাবেই আদালতে সরকার পক্ষ প্রমাণ করতে পারে নাই। আদালতের রায়ে তাকে দূর্নীতি মালায় সাজা দেয়া হয়নি, তাকে সাজা দেয়া হয়েছে পেনাল কোড অনুযায়ী। তিনি আরো বলেন, দেশের জনগনের সম্পদ আজ দেশ থেকে লুট করে বিভিন্ন দেশে পাঠানো হচ্ছে। আর এমন একটা সরকারের বিরুদ্ধে আজ দেশের জনগন ঐক্যবদ্ধ।
বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী কে এম ওবায়দুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার গ্রামের বাড়ী নগরকান্দার লস্করদিয়াস্থ ডেইরী ফার্ম মাঠে নগরকান্দা ও সালথা উপজেলা বিএনপি আয়োজতি স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
বুধবার বিকালে নগরকান্দা থানা বিএনপির সভাপতি লিয়াকত আলী খান বুলুর সভাপতিত্বে স্মরন সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কে এম ওবায়দুর রহমানের মেয়ে শামা ওবায়েদ ইসলাম রিংকু, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবিব, জেলা বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ মোদারেছ আলী ইছা প্রমুখ।
এর আগে মরহুমের কবরে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে পুস্পস্তবক অর্পন এবং দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com