রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

খাদিজার অবস্থা গুরুতর, স্কয়ারে অস্ত্রোপচার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসের অবস্থা আশঙ্কাজনক।

আজ দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে আনা হয়। বিকেলে তার নিউরো সার্জারি অপারেশন হয়েছে।

জানা গেছে, হাসপাতালের নিউরো সার্জারির জ্যেষ্ঠ পরামর্শক রেজাউস সাত্তারের অধীনে অপারেশন হয় খাদিজার। চিকিৎসকরা জানিয়েছেন, খাদিজার সুস্থ হওয়ার সম্ভাবনা মাত্র ৫ শতাংশ।

আজ সন্ধ্যায় এ বিষয়ে ব্রিফ করার কথা হাসপাতাল কর্তৃপক্ষের।

সোমবার বিকেলে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা পরীক্ষার হল থেকে বাসায় ফেরার পথে চাপাতি দিয়ে তাকে কুপিয়ে আহত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগ নেতা বদরুল আলম। প্রথমে খাদিজাকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক দফা অস্ত্রোপচার শেষে গতকাল রাতে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে আনা হয়।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com