সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য

খাগড়াছড়ি শহরে ১৪৪ ধারা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,খাগড়াছড়ি: খাগড়াছড়ি পৌর এলাকার ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। আজ সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্তে এ ১৪৪ ধারা জারি বলবৎ থাকবে।

প্রাথমিক শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগে ‘খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ঘেরাও’ কর্মসূচি নিয়ে সৃষ্ট উত্জেনার মধ্যে ১৪৪ ধারা জারি করে প্রশাসন।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসকের দায়িত্বে থাকা অতিরিক্ত জেলা প্রশাসক এ টি এম কাউছার হোসেন ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খাগড়াছড়ির কিছু জনপ্রতিনিধি সুষম উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির ব্যানারে প্রাথমিক শিক্ষক নিয়োগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে জেলা পরিষদ কার্যালয় ঘেরাওয়ের কর্মসূচি দেয়। এতে সরকারি সম্পত্তি ও জননিরাপত্তা বিঘ্নিত হওয়ার আশঙ্কায় খাগড়াছড়ি পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এদিকে ১৪৪ ধারা লঙ্ঘন করে প্রতিবাদ সমাবেশ করেছে জেলা সুষম উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি। সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলা পরিষদ এলাকায় প্রতিবাদ সমাবেশ করে তারা।

সমাবেশ থেকে সোমবার জেলায় সকাল সন্ধ্যা হরতাল ও আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত জেলা সদরে সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করে সংগঠনটি।

সমাবেশে জেলা সুষম উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, সদস্য সচিব ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম বক্তব্য দেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com