সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

খাগড়াছড়িতে ঘরে ঢুকে যুবককে শ্বাসরোধে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মে, ২০১৯
  • ৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় রাতের অন্ধকারে ঘরে ঢুকে মো. রফিক (২১) নামে এক যুবককে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার তিনটহরী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত রফিক ১নং ওয়ার্ড বড়বিল এলাকার ওহাব মিয়া সওদাগরের ছেলে। তিনি চট্টগ্রামের হোটেলবয় হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, রমজানে মাসে হোটেল বন্ধ থাকায় রফিক উপজেলার তিনটহরী ইউনিয়নের বাড়িতে ছিলেন।

সোমবার রাতের অন্ধকারে তার ঘরে ঢুকে দুর্বৃত্তরা রফিককে শ্বাসরোধে হত্যা করে চলে যায়। পরে ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ধারণা করা হচ্ছে, পরকীয়ার জেরে রফিক মিয়াকে প্রথমে শ্বাসরোধ ও পরে তার কানে নিচে ধারালো কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয়।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্ত্রী রোখসানা আক্তারকে থানায় নিয়ে যায়।

মানিকছড়ি থানার ওসি মো. আবদুর রশিদ বলেন, স্থানীয়দের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে। সকালে মৃতদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com