শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

খণ্ড খণ্ড মিছিল নিয়ে ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীরা

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি জনসভায় অংশ নিতে আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। তার আগমন উপলক্ষে মিছিল আর স্লোগানে মুখরিত জনসভা স্থল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে থাকেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২ ডিসেম্বর) বিকেল ৩টার পর ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে নির্বাচনি জনসভায় বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

গত দুই দিনে ধরে বিপুল সংখ্যক শ্রমিক নৌকার আদলে তৈরি করেছেন সভামঞ্চ। যেখানে থাকবেন জেলার চারটি সংসদীয় আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থীরা।

প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে সকাল থেকে জেলার বিভিন্ন এলাকা থেকে জনসভা মাঠে আসতে শুরু করেন লোকজন। 

জনসভা মাঠকে বিভিন্ন স্তরে ভাগ করে আসন বিন্যাস করা হয়েছে। রাজেন্দ্র কলেজের শহর শাখার মাঠের চারপাশে ৪টি গেইট দিয়ে জনসভা স্থলে প্রবেশ করছেন নেতাকর্মীরা। 

নৌকার নির্বাচনি পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে জনসভা মাঠের বাইরের রাস্তা। শহর জুড়ে বসানো হয়েছে শতাধিক মাইক। নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে জনসভা স্থল। বিপুল সংখ্যক পুলিশ, আনসার, সেনা ও র‌্যাব সদস্যসহ গোয়েন্দা বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছেন।  

ফরিদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনি জনসভা থেকে জেলার ৪টি আসনে নৌকার প্রার্থীদের পক্ষে ভোট চাইবেন। এছাড়া, আগামীর দিক নির্দেশনা ও উন্নয়নের কথা বলবেন। 

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনি জনসভায় যোগ দিতে ফরিদপুর আসছেন। প্রায় লাখো মানুষের সমাগম হবে এ জনসভায়। জনসভাকে সফল করতে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com