শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কয়েকটি জেলা নিয়ে ‘পদ্মা’ নামে নতুন বিভাগ হবে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৩ মে, ২০১৭
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর: বৃহত্তর ফরিদপুরের কয়েকটি জেলা নিয়ে ‘পদ্মা’ নামে একটি নতুন বিভাগ করা হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, নতুন এই বিভাগের সদর দফতর হবে ফরিদপুরে।

আজ দুপুরে ফরিদপুর পৌর বাস টার্মিনালে এক শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকারমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, শ্রমিকদের বিরুদ্ধে যাবে এমন কোনো আইন করবে না সরকার। শ্রমিকদের নির্যাতনের জন্য নয়, সরকার আইন করছে সকলকে সাবধান করার জন্য।

ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, বর্তমান সরকারের আমলে দেশের যে উন্নয়ন হয়েছে বিগত দিনে কোনো সরকারের আমলেই তা হয়নি। আওয়ামী লীগ মানেই উন্নয়ন। আগামী নির্বাচনে তাই আওয়ামী লীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে ফের ক্ষমতায় আনতে হবে।

ফরিদপুর মোটর ওয়াকার্স শ্রমিক ইউনিয়ন (১০৫৫) আয়োজিত এ শ্রমিক সমাবেশ ও চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রমিক ইউনিয়নের সভাপতি জুবায়ের জাকির।

অন্যদের মধ্যে জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা বাস মালিক গ্রুপের সভাপতি চৌধুরী বরকত ইবনে সালাম, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ নাছির প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে স্থানীয় সরকারমন্ত্রী নিহত ও আহত ৩০টি শ্রমিক পরিবারের সদস্যদের হাতে ১৫ লাখ টাকার অনুদান তুলে দেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com