বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
  • ৭৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক দলীয় মনোনয়ন প্রত্যাশী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেছেন, খেলাধুলার মধ্য দিয়ে মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলা করতে হবে। এ ধ্বংসাত্ব থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। খেলাধুলা মানুষের জীবনকে সুন্দরভাবে গড়ে তুলতে সহায়তা পারে। সুস্থ-সবল দেহ-মন এবং দেশ ও জাতির প্রতি ভালবাসা তৈরিতে খেলাধুলা একান্তভাবে প্রয়োজন।

রোববার বিকেলে শিবগঞ্জ উপজেলার মনাকষা ফুটবল মাঠে মরহুম মইন উদ্দিন আহমেদ মন্টু ডাক্তার স্মৃতি স্মরণে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জীবন গঠনে খেলাধুলার গুরুত্বের কথা তুলে ধরে তিনি বলেন, খেলাধুলা শৃঙ্খলাবোধ ও অধ্যবসায় শেখায়, দায়িত্বজ্ঞান সম্পন্ন ও কর্তব্যপরায়ণতা করে এবং সহনশীলতার শিক্ষা দেয়।

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে বলেন,‘আমরা সব সময় বিশ্বাস করি শুধু লেখাপড়া না, লেখাপড়ার সঙ্গে সঙ্গে খেলাধুলা আর সাংস্কৃতিক চর্চা; এটা একান্তভাবে অপরিহার্য।’ খেলাধুলার মাধ্যমে প্রতিযোগিতামূলক মনোভাব গড়ে তোলার কথাও উল্লেখ করেন তিনি। উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সমাজসেবক এহেসান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রুহুল আমিন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আবু আহমেদ নজমুল কবির মুক্তা, জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি তোহিদুল আলম টিয়া, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাবিবুর রহমান চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বায়জিদ আলম নয়নসহ অন্যরা। খেলায় মোট ৪১টি দল অংশগ্রহণ করেন। ফাইনাল খেলায় দাদনচক বঙ্গবন্ধু ক্রিকেট একাদশকে ৬ উইকেটে হারিয়েছে সততা ফার্মেসী ক্রিকেট একাদশ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com