সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে ফের ঢাবিতে বিক্ষোভ নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো ৩ জনের অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল হলি আর্টিজানে হামলার ভয়াবহ সেই দিন আজ

ক্রসিংয়ে ট্রাক-ট্রেন সংঘর্ষ, ট্রেনচালক আহত

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

ময়মনসিংহে রেলক্রসিং পারাপারের সময় ট্রাক-ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ওই ট্রেনের চালক মজিবুর রহমান আহত হয়েছেন। মঙ্গলবার (২২ মার্চ) ভোরে নগরীর ঘুণ্টি রেল গেটে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ রেলওয়ের উপ-সহকারী নির্বাহী প্রকৌশলী কবির হোসেন রানা।

তিনি বলেন, ভোরে জামালপুরের তারাকান্দি থেকে ছেড়ে আসা ঢাকাগামী যমুনা এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহের দিকে আসছিল। পথিমধ্যে নগরীর ঘুণ্টি রেল ক্রসিং এলাকায় আসতেই হঠাৎ একটি ট্রাক গেটম্যানের নির্দেশনা না মেনে রেললাইন পার হওয়ার চেষ্টা করে। এ সময় ট্রেনটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ট্রাক পাশে পড়ে যায়।

এ সময় ট্রেনচালক মজিবুর রহমান আহত হন। এই ঘটনায় ট্রেনের ইঞ্জিন কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। ট্রাকচালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক মজিবুর রহমান নিজ বাসায় চিকিৎসাধীন আছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান বলেন, এই ঘটনার পর সঙ্গে সঙ্গে ট্রেনটি উদ্ধার করা হয়। তবে ট্রেনের ইঞ্জিন কিছুটা ক্ষতিগ্রস্ত হওয়ায় ময়মনসিংহ রেলওয়ে স্টেশন থেকে ইঞ্জিন পরিবর্তন করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

ট্রেনচালক মজিবুর রহমান বলেন, ভোরে জামালপুরের তারাকান্দি থেকে যমুনা এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে আসে। পথিমধ্যে নগরীর ঘুণ্টি রেল ক্রসিং এলাকায় এলে হঠাৎ একটি ট্রাক গেটম্যানের নির্দেশনা না মেনে রেললাইন পার হওয়ার চেষ্টা করে। পরে ট্রেন দেখে ট্রাকটি পেছানোর চেষ্টা করেও পেছাতে পারেনি।

এতে ট্রাকের সামনের অংশে ট্রেনের ধাক্কা লাগে। ট্রাকের সামনের কাঁচ ভেঙে আমার মাথায় ও শরীরে ঢুকে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা নিয়ে বর্তমানে বাসায় আছি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com