মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

ক্যাটরিনাকে নিয়ে টাইগার-৪ এর ঘোষণা সালমান খানের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

টাইগার-৩ এর রেশ এখনো কাটেনি। মাত্র কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে টাইগার-থ্রি সিনেমাটি। বক্স অফিসে সাড়া ফেলেছে যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন সিনেমা। 

এরই মধ্যে সালমান খান ঘোষণা দিয়েছেন টাইগার ফোরের। সালমান জানান, টাইগার-৪ আসছে। আর সেখানেই টাইগার এবং জোয়া হয়ে ধরা দেবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

রোববার গোটা দেশ মজে ছিল ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে। এদিন ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম সদস্য বিরাট কোহলির তুমুল প্রশংসা করেন ক্যাটরিনা কাইফ। 

ক্যাটরিনা এদিন বিরাটের খেলা প্রসঙ্গে বলেন, রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য যেদিন থেকে বিরাট খেলা শুরু করেছেন সেদিন থেকে আজ পর্যন্ত ওর গ্রাফটা দেখুন। 

অন্যদিকে দেশ যখন বিশ্বকাপের ফাইনাল নিয়ে ব্যস্ত তখনই টাইগার ফ্র্যাঞ্চাইজির নতুন সিনেমার আভাস দিয়েছেন ভাইজান। সালমান টাইগারের প্রসঙ্গ টেনে বলেন, আপনারা টাইগার-১ থেকে টাইগার-৩ দেখলেন তাও ৫৭ বছর বয়সে, এবার ৬০ বছর বয়সে টাইগার-৪ দেখার জন্য প্রস্তুত হন। অর্থাৎ আর তিন বছর পরই সালমান ৬০ এ পা দেবেন যখন তখন টাইগার ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি আসবে। ভাইজান যখন এটি ঘোষণা করেন তখন তার কথায় রীতিমত চমকে ওঠেন ক্যাটরিনা। অবাক হয়ে তাকান তার দিকে।

এদিন সালমান এবং বিরাটের প্রসঙ্গে কথা বলতে গিয়ে ক্যাটরিনা মুগ্ধতার সঙ্গে জানান, তারা দুজনেই এখনো দারুণ ফিট। অনেকের অনুপ্রেরণাও যে নিজেদের কীভাবে ফিট রাখা উচিত সেটা নিয়ে। এদিন বিশ্বকাপে পরাজয়ের পর আনুশকা জাপটে ধরেছিলেন বিরাটকে। দিয়েছেন ভরসা। সেই মুহূর্তের ছবি পোস্ট করে তাদের বাহবা দেন ক্যাটরিনা। বলেন, ওরা একে অন্যের সব থেকে বড় সাপোর্টার। যখনই বিরাট খেলে তখনই আনুশকার মুখের একটা অনাবিল আনন্দ দেখা যায়। এটা ভীষণ ভালো লাগে দেখতে।

মণীশ শর্মা পরিচালিত এই সিনেমা ইতোমধ্যেই গ্লোবাল বক্স অফিসে ৩০০ কোটি পার হয়ে গেছে। ভারতীয় বক্স অফিসে ছবিটি ২১৪.২৫ কোটি টাকা আয় করেছে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com