মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি

কোর্ট হাজতে ইয়াবা সরবরাহকালে যুবক আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ জুন, ২০১৮
  • ২২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে মাদক মামলায় পুলিশ কোর্ট হাজতে থাকা আসামীকে ইয়াবা সরবরাহ কালে সোহেল মৃধা (২৮) নামে এক যুবককে আটক করেছে কোর্র্ট পুলিশ।

আটককৃত যুবক পটুয়াখালী পৌর শহরের আদালতপাড়ার দেলোয়ার হোসেনের পুত্র।

সোমবার দুপুরে এঘটনা ঘটে। পটুয়াখালী কোর্ট পুলিশ জানায়, পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে চলমান মাদক মামলায় পটুয়াখালী কারাগারে থাকা সুমন নামে এক আসামীর সোমবার শুনানী ধার্য্য ছিল।  এই মর্মে পুলিশ তাকে কোর্ট হাজতে নিয়ে আসে।

এসময় তার বন্ধু সোহেল মৃধা সাক্ষাতের অজুহাতে কোর্ট পুলিশের অনুমতি নিয়ে হাজতখানায় প্রবেশ করে পুলিশের দৃষ্টি এড়িয়ে সোহেল হাজতে থাকা সুমনকে ইয়াবা সরবরাহ করার প্রস্তুতি নেয়। এসময় দায়িত্বরত কোর্ট পুলিশের এটিএসআই খসরু নোমান তাকে হাতেনাতে আটক করেন। পরে আটক সোহেলকে সদর থানা পুলিশে সোর্পদ করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত সোহেলের বিরুদ্ধে মাদক মামলা রজু করে আদালতে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com