শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কোন দলকে ক্ষমতায় বসানোর ক্ষমতা ইসির নেই- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ১৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নারায়ণগঞ্জ প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার জন্য ইসি বা কোন বিদেশীদের উপর নির্ভরশীল নয়। জনগণের সমর্থন নিয়ে ভোটের মাধ্যমেই ক্ষমতায় যেতে চায়। ইসি বা কোন বিদেশী শক্তি আমাদেরকে ক্ষমতায় বসাতে পারবে না। আমরা ভোট চাইব জনগণের কাছে। কোন দলকে ক্ষমতায় বসানোর ক্ষমতা ইসির নেই। বুধবার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকাতে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর ভ্রাম্যমাণ আদালতের কার্য্যক্রম পরিদর্শনের সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বিএনপি ইসিকে বিতর্কিত করতে অর্বাচীনের মতো প্রলাপ বকছে। তাদের কার্যকলাপেই নির্বাচনী প্রক্রিয়াকে বিঘিœত করছে। তবে ইসি যদি সংবিধানের বাইরে যায়, তাহলে আমরাও তার সমালোচনা করব। সেতুমন্ত্রী বলেন, ইসির রোডম্যাপ নিয়ে আমরা কোন মন্তব্য করতে চাই না। আমরা চাই ইসি সবাইকে সমান সুযোগ প্রদান করুক। বিএনপির কার্যকলাপে মনে হয়, তারা ক্ষমতায় আসবে- ইসি এই নিশ্চয়তা দিলেই যেন তারা সন্তুষ্ট হবে। এছাড়া তাদেরকে খুশি করা সম্ভব না।
সেতুমন্ত্রী মহাসড়কে ভ্রাম্যমান আদালতের কার্যক্রম ঘুরে ঘুরে দেখেন। এসময় তিনি জানান, মহাসড়ককে শৃংখলা বজায় রাখতে রাজধানীসহ বিভিন্ন পয়েন্টে পাঁচটি ভ্রাম্যমান আদালত বসানো হয়েছে। নিয়ম অমান্য করায় এ পর্যন্ত ২১টি মামলাসহ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রাজধানীসহ সব জেরায় শুক্রবার ছাড়া প্রতিদিনই ভ্রাম্যমান আদালতের কার্যক্রম চলবে। তিনি অবিলম্বে ফিটনেসবিহীন গাড়ি বর্জন করতে পরিবহন মালিকদের প্রতি আহবান জানান। তা না হলে সাঁড়াশি অভিযান চালানো হবে বলে তিনি হঁশিয়ারী দেন। নির্বাচন নিয়ে ইসির যে রোডম্যাপ, এ রোড ম্যাপের বাস্তবায়ন প্রক্রিয়া দেখে আমরা এ ব্যাপারে মন্তব্য করবো। আমরা দলের মধ্য থেকে এ মুহূর্তে মন্তব্য করতে চাই না। এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন বিআরটিএ এর পরিচালক (প্রশাসন) নাজমুল আহসান মজুমদার, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের (সওজ) উপ বিভাগীয় প্রকৌশলী ইমরান ফারহান সুমেল ও আব্দুস সাত্তার, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই মোল্লা তাসলিম হোসেন প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com