রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

‘কোন কিছু ধরতে পারছেন না খালেদা জিয়া’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ৮ই নভেস্বর যে সমস্ত অসুখ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সেগুলো এখন অনেক বেশি বেড়ে গেছে। প্রচণ্ড ব্যাথা ও হাতের কাপুনির কারণে কোন কিছু ধরতে পারছেন না। এই বয়সে এই রোগগুলোর নিয়মিত চিকিৎসা করা না হলে জীবননাশের প্রচণ্ড ঝুঁকি থাকে।

আজ নয়া পল্টনে বিএনপির কার্যালয়ে এক জরুরী সংবাদ সম্মেলনে কারাবন্দি খালেদার জিয়ার স্বাস্থ্য সম্পর্কিত এসব তথ্য দেন দলটির সহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিন মাস আগে খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত সরকারি মেডিকেল বোর্ড গতকাল প্রথমবারের মতো তাকে দেখতে যান। এর প্রতিক্রিয়ায় মির্জা ফখরুল বলেন, চিকিৎসা না দিয়ে সরকার ধীরে ধীরে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। পরিকল্পিতভাবে রাজনীতি থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করছে।

এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে নয়, আমরা তার (খালেদা জিয়া) নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি। তার সঙ্গে যে ব্যবহার করা হচ্ছে, কোন সরকারের কাছ থেকে এ ধরনের ব্যবহার কাম্য নয়।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসায় কালবিলম্ব করার কারণে যদি কোন শারীরিক ক্ষতি হয়, তার দায়-দায়িত্ব সরকারকে নিতে হবে। আর দেরি না করে খালেদা জিয়ার সর্বোচ্চ সুচিকিৎসার দাবি জানান মিজা ফখরুল। বলেন, এজন্য দল খরচ বহন করতেও প্রস্তুত।

বাংলা৭১নিউজ/এমই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com