বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ

কোনো ধরনের অনিয়ম-ত্রুটি দেখতে চাই না: সিইসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: আসন্ন ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে কঠোর হুশিয়ারি দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।

তিনি বলেছেন, ঢাকা সিটির ভোটে সবাই নজর রেখেছে। কোনো ধরনের অনিয়ম ও ত্রুটি-বিচ্যুতি দেখতে চাই না। কোনো ধরনের গাফিলতি সহ্য করা হবে না। কাজে গাফিলতির কোনো অভিযোগ এলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বুধবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে দুই সিটি ভোট নিয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভায় সিইসি এ হুশিয়ারি দেন।

আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্টদের উদ্দেশে সিইসি বলেন, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ সন্তোষজনক। ভোটে সবাই মহাউৎসবের আমেজে রয়েছে। এর যথাযথ গুরুত্ব অনুধাবন করে নিজ নিজ অবস্থানে থেকে সঠিক দায়িত্ব পালন করতে হবে।

সভায় ভোটের মাঠে যে কোনো অভিযোগ সঠিকভাবে সমাধান করে ফেলতে আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন সিইসি।

তিনি হুশিয়ারি দিয়ে বলেন, আমাদের কাছে অভিযোগ এলে অনিয়মে কারা জড়িত, তা দেখে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কোনো ধরনের ছাড় দেয়া হবে না।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com