মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

কোনো একজন খেলোয়াড়কে নিয়ে আমরা ভাবি না: সাকিব

বাংলা৭১নিউজ,ঢাকা
  • আপলোড সময় শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ হেরে গেছে টাইগাররা। টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে চায় সাকিবরা। ম্যাচ শুরু হওয়ার আগে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে নানা বিষয় নিয়ে কথা বলেন টাইগার অধিনায়ক।

ওয়ানডে সিরিজে প্রথম ম্যাচে হারার পরেরদিন অধিনায়ক তামিম ইকবালের অবসর এবং চব্বিশ ঘণ্টা না যেতেই ফেরা নিয়েও সরগরম ছিল দেশের ক্রিকেট। দলীয় পারফরম্যান্সেও পিছিয়ে ছিল বাংলাদেশ। তবে তামিম ইস্যুতে ড্রেসিংরুমের পরিবেশ খেলায় তেমন প্রভাব ফেলেনি বলে মনে করেন বাংলাদেশ টি ২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান।

টি ২০ সিরিজ শুরুর আগেরদিন বৃহস্পতিবার সিলেটে সংবাদ সম্মেলনে সাকিব বলেন, ‘দেখেন, বাইরে থেকে অনেক কিছু মনে হতে পারে। ড্রেসিংরুমে আমার মনে হয় না যে, আমরা কখনো অস্থির ছিলাম কিংবা এখন আছি। পরিবেশ তো আমি মনে করি ভালোই। 

আফগানিস্তানের রশিদ খানকে তিনি বলেন, ‘কোনো একজন খেলোয়াড়কে নিয়ে আমরা ভাবি না।’ ইঙ্গিতটা যে রশিদ খানের প্রতি, তা বোঝাই যায়। সিরিজের দ্বিতীয় ও শেষ টি ২০ রোববার।

সংক্ষিপ্ত ফরম্যাটে সবসময়ই ভয়ংকর আফগানিস্তান। তাই টি ২০ সিরিজ শুরু হওয়ার আগে বাড়তি চিন্তা হওয়ার কথা বাংলাদেশ দলের। কিন্তু এ নিয়ে চিন্তিত নন সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডারের মতে, ‘প্রতিপক্ষকে নিয়ে চিন্তা কম করলে ফলাফল আরও ভালো করে বাংলাদেশ।’ সাকিব বলেন, ‘আমার কাছে মনে হয় আমরা দল হিসাবে তখনই ভালো খেলি, যখন অন্য দলকে নিয়ে চিন্তা কম করি।’

 

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com