সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম

কোটি টাকার হেরোইনসহ দুই যুবক ধরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কের জামতলা এলাকা থেকে গতকাল শনিবার (২ নভেম্বর) রাতে গ্রেপ্তার করা হয় তাদেরকে।

গ্রেপ্তাররা হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুর মহল্লার রফিকুল ইসলামের ছেলে সাদেক হোসেন (২৭) ও আব্দুর রহিমের ছেলে মিলন আহমেদ (২৮)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের কমান্ডার এএসপি আজমল হোসেন বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশেষ সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কের জামতলা এলাকায় অবস্থান গ্রহণ করে। এ সময় দুই যুবক মোটরসাইকেলযোগে জামতলা এলাকার রোকেয়া অটোমেটিক রাইস মিলের পূর্ব দিকে এলে তাদের কাছে হোরোইন পাওয়া যায়। এ সময় ওই হেরোইনসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আজমল হোসেন আরো বলেন, বাদামী রঙের দুই প্যাকেটে উদ্ধার এক কেজি হেরোইনের আন্তর্জাতিক বাজার মূল্য এক কোটি টাকা। তাদের কাছে থেকে জব্দ করা হয় একটি মোটরসাইকেল, দুটি মোবাইল ফোনসেট, তিনটি সিমকার্ড, দুইটি মেমোরি কার্ড ও ৮০০ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবের কাছে মাদকদ্রব্য ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গ্রেপ্তারদের রাতেই সদর থানায় সোপর্দ করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com