সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

কোটি টাকার সরকারি জমি উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮
  • ২৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরের থানা রোড সংল্গ ৮৪ কামারগ্রাম মৌজার ১ নম্বর খাস খতিয়ানের অন্তভুক্ত অবৈধ দখলে থাকা কোটি টাকার জমি উদ্ধার করেছে স্থানীয় ভূমি অফিস।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা সহকারী কমিশিনার (ভূমি) মো. আনিসুজ্জামান অবৈধ দখলদার ছোলনা গ্রামের আরিফুজ্জামান মিয়া ও মো. রিয়াল মিয়ার দখলে থাকা তাদের ভাড়াটিয়া আ. আহাদ, অসিম কুমার শীল, রমজান মোল্যা ও মো. আমজেদ শেখের অবৈধ দখলে থাকা ৯শতক জমিতে নির্মিত দোকান ঘর উচ্ছেদ করেন।

এ ব্যাপারে মো. আনিসুজ্জামান বলেন, দীর্ঘদিন ধরে তারা অবৈধভাবে এ জমি ভোগ দখল করে আসছিল। একাধিকবার নোটিশ দেওয়ার পরেও তারা দখল না ছাড়ায় তাদের উচ্ছেদ করা হয়।

ফরিদপুরে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

 

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে জেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের মসজিদ বাড়ী সড়কে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি জহিরুল ইসলাম শাহজাদা মিয়ার নেতৃত্বে অবস্থান ধর্মঘট ও সমাবেশ অনুষ্ঠিত হয়। । বক্তারা অবিলম্বে  বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।

অবস্থান ধর্মঘটের পূর্বে জেলা বিএনপির নেতাকর্মীরা সুপার মার্কেটের সামনে অবস্থান ধর্মঘটের প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ বাঁধা প্রদান করে অবস্থান ধর্মঘটটি পন্ড করে দেয়। পরবর্তীতে অবস্থান ধর্মঘটটি মসজিদ বাড়ি সড়কে ঝিলটুলীতে অনুষ্ঠিত হয়।

পুলিশের বাঁধাদানের তীব্র নিন্দা জানিয়েছেন কেন্দ্রীয় যুবদলের নেতা মাহবুবুল ইসলাম পিংকু, জিয়া পরিষদের ফরিদপুরের সভাপতি এ্যাডভোকেট আব্দুল হান্নান।

নারী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা

 

“সাম্যের গান গাই- আমার চোখে পুরুষ-রমনী কোন ভেদাভেদ নাই । বিশ্বে যা কিছু মহান সুষ্টি  চির কল্যানকর অর্ধেক তার করিয়াছে নারী- অর্ধেক তার নর” ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে বাল্য বিয়ে  ও যৌন হায়রানী  প্রতিরোধে মধুখালীতে ব্র্যাকের  আয়োজনে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

বেলা ১১টায়  মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হাজী মোহাম্মাদ আলী মিয়ার  সভাপতিত্বে  বিদ্যালয়ের ক্লাস রুমে  আলোচনা সভায়  বক্তব্য রাখেন ব্র্র্যাক মধুখালী শাখার কর্মকর্তা উৎপল মন্ডল ও শিব শংকর বসুসহ প্রমুখ । আলোচনা পরবর্তী মধুখালী রেলগেট এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে  প্রায় ঘন্টা ব্যাপি মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com