রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম

কোটি টাকার তক্ষকসহ আটক ৪

ফ‌রিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

ফরিদপুর শহরের মধ্য আলীপুরে বিলুপ্তপ্রায় প্রাণী তক্ষকসহ পাচার চক্রের চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় তক্ষকটি জব্দ করা হয়।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২৩ জানুয়ারি) রাত ১১টার দিকে আলীপুরের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ফরিদপুর জেলা শহরের মধ্য আলীপুর এলাকার তাজিয়া আক্তার (৪২), কুষ্টিয়ার পূর্ব আবদালপুর এলাকার নাসির উদ্দিন (৪০), ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মীরাকান্দা গঙ্গাদরদী এলাকার আল মামুন মাতুব্বর (৪০) ও ধর্মদী গ্রামের মতিয়ার রহমান (৪৫)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মামুনুর রশীদ জানান, সোমবার রাতে গোপন খবরের মাধ্যমে জানতে পারি কয়েকজন প্রতারক আলীপুরের একটি বসতবাড়িতে তক্ষক কেনাবেচা করছেন। পরে ডিবি পুলিশের একটি টিম ওই বাড়িতে অভিযান চালিয়ে পাচারচক্রের চারজনকে আটক করে। এ সময় ১৫ ইঞ্চি লম্বা একটি তক্ষক জব্দ করা হয়। তবে এটির বাজার মূল্য প্রায় ‘কোটি’ টাকা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com