শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কোটা আন্দোলনের নেতাকে হত্যার হুমকি ছাত্রলীগ নেতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৬ মে, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: কোটা সংস্কার আন্দোলনের এক নেতাকে গুলি করে ও কুপিয়ে মারার হুমকি দিয়েছে ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির দুই নেতা।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলে এ ঘটনা ঘটে।

কোটারআন্দোলকারী সংগঠন বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষ পরিষদে যুগ্ম আহ্বায়ক নুরুল হকের কক্ষে (১১৯) গিয়ে তাকে মেরে ফেলার হুমকি দেয় ছাত্রলীগ।

মুহসীন হল শাখা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান সানী, ছাত্রলীগ নেতা লিমন এবং ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির সহসভাপতি ইমতিয়াজ বাপ্পী বুলবুল এ হুমকি দেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এসময় ইমতিয়াজ বুলবুল বাপ্পীকে নুরুল হক নুরুকে বলেন, কেবল আমার হাতটা বাধারে নুর, না হলে তোকে ৩০ সেকেন্ডে…।

মেহেদী হাসান সানী নুরকে নেড়ি কুত্তার মতো না পিটিয়ে বিশ্ববিদ্যালয় ছেড়ে যাবেন বলে হুমকি দেন।

এ বিষয়ে নুরুল হক গণমাধ্যমকে বলেন, তারা আমাকে মারার জন্য এসেছিল। আমাকে তারা গুলি করে ও কুপিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছে। আহ্বায়ক হাসান আল মামুন, আশিকসহ কয়েকজন তাকে বাঁচিয়েছে। তিনি জীবন নিয়ে শঙ্কাবোধ করছেন। তবে হুমকির মাধ্যমে শিক্ষার্থীদের যৌক্তিক দাবি থেকে তারা সরে আসবেন না বলে নয়া দিগন্তকে নিশ্চিত করেন নুর।

এ বিষয়ে ইমতিয়াজ বাপ্পী বলেন, এমন কিছুই হয়নি। বরং আমরা যদি বলি তারা আমাদের হুমকি দিয়েছে?

বিশ্ববিদ্যালয়ের প্রক্টার অধ্যাপক ড এ কে এম গোলাম রব্বানি বলেন, আমরা ঘটনাটি শুনেছি। বিষয়টি খোঁজ নিয়ে জানতে হবে। পরে জানাবে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com