রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল

কে এই তুমুল জনপ্রিয় মিষ্টি কন্যা?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা নিশ্চয়ই মেয়েটির ছবি কখনও না কখনও নিজের হোম পেইজে দেখেছেন!

নেটমাধ্যমের অত্যন্ত পরিচিত মুখ মেয়েটি। অনেকেই তার ছবি দেখে কাল্পনিক বা ফটোশপ ভেবেও ভুল করেন।

বাস্তবে কেউ এতো সুন্দর হয়! ঠিক যেন ছবির মতো মেয়েটির মুখ। অনেকেই হয়তো জানেন না নেটমাধ্যমের পরিচিত এই মুখ কার কিংবা কী তার পরিচয়?

কে এই তুমুল জনপ্রিয় মিষ্টি কন্যা?

বিশ্বের সবচেয়ে সুন্দর হাসির কন্যা- তকমা পাওয়া মেয়েটির নাম অনাহিতা হাশেমজাদেহ। নীল চোখ, উজ্জ্বল ত্বক, মাথায় কোকড়া চুল ও গালে টোল পড়া এই কন্যার দিকে তাকালেই যেন চোখ ফেরানো দায়।

কে এই তুমুল জনপ্রিয় মিষ্টি কন্যা?

তার বিভিন্ন ছবি ও ভিডিও আপনি ইন্টারনেটে ঢুকলেই দেখতে পাবেন। তার যে কোনো ছবি বা ভিডিও মুহূর্তেই অন্তর্জালে ভাইরাল হয়ে যায়।

কে এই তুমুল জনপ্রিয় মিষ্টি কন্যা?

অনাহিতার জন্ম ২০১৬ সালের ১০ জানুয়ারি। সে ইরানের নাগরিক। তার পরিবার মধ্য ইরানের বাসিন্দা। ইরানের ইস্পাহান শহরে বেড়ে উঠেছে অনাহিতা।

অনাহিতার বয়স সবে ৫ বছর। মাত্র ৩ বছর বয়স থেকেই নেটমাধ্যমের পরিচিত মুখ হয়ে উঠেছে সে। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা জানলে আপনি চমকে উঠবেন।

কে এই তুমুল জনপ্রিয় মিষ্টি কন্যা?

এক লাখ ৭৯ হাজার ফলোয়ার আছে তার অ্যাকাউন্টে। এখনও পর্যন্ত অন্তত ৮৭৬টি ছবি ও ভিডিও সেখানে পোস্ট করেছে অনাহিতা।

যদিও অনাহিতার ব্যক্তিগত জীবন সম্পর্কে কারও বেশি কিছু জানা নেই। ইনস্টাগ্রামে তার মা-বাবার ছবিও খুব বেশি নেই। তবে অনাহিতা নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট চালান তার মা।

কে এই তুমুল জনপ্রিয় মিষ্টি কন্যা?

২০১৮ সালের জুন মাসে অনাহিতার মা মেয়ের নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলেন। তারপর থেকেই তা ক্রমশ জনপ্রিয়তার শিখরে চড়তে শুরু করেছে।

অনাহিতার যেসব ছবি নেটমাধ্যমে পোস্ট করা হয় তার সবই পেশাদার চিত্রগ্রাহকেরা তোলেন। এ কারণে ছবিগুলো সবারই নজর কাড়ে। এতে অনাহিতার পরিচিতিও বেড়েছে।

কে এই তুমুল জনপ্রিয় মিষ্টি কন্যা?

ইনস্টাগ্রামে তার পরিচয় ‘বেবি মডেল’। বিভিন্ন ধরনের পোশাক পরে, বিভিন্ন গানের সঙ্গে নেচেই ৫ বছর বয়সে জনপ্রিয়তার শিখরে উত্তীর্ণ হয়েছে সে। তার মিষ্টি হাসি সবার মন ভরিয়ে দেয়।

তার নীল চোখ, বাদামি কোকড়া চুল ও উজ্জ্বল গালের টোল দেখে সবাই মুগ্ধ হয়। তাকে অনেকেই বলিউডের প্রীতি জিন্তার সঙ্গে তুলনা করেন। প্রীতিও না কি ছেলেবেলায় অনাহিতার মতোই দেখতে ছিলেন!

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com