শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

কেমন আছেন পেলে? জানালেন চিকিৎসকরা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

বর্তমানে হাসাতালে ভর্তি আছেন পেলে। কিছুদিন আগেই ক্যানসারের চিকিৎসার জন্য সাও পাওলোর হাসপাতালে ভর্তি করা হয় ব্রাজিলের কিংবদন্তী ফুটবলারকে। কেমোথেরাপি কাজ না করা ও শরীর ফুলে যাওয়ার মতো একাধিক সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

খবরটি সামনে আসার পরই ভক্ত-সমর্থকদের মধ্যে বয়ে যায় চিন্তার স্রোত। পেলের শারীরিক অবস্থা নিয়ে মন্তব্য আসতে শুরু করে বিভিন্ন জায়গা থেকে। সমর্থকদের মধ্যে পেলেকে নিয়ে দেখা দেয় উৎকণ্ঠা! 

যদিও পেলের কন্যা জানিয়েছিলেন, তার বাবার শরীরের অবস্থা ঠিক আছে। সাধারণ চেকআপের জন্য ভর্তি করা হয়েছে তাকে, তাতে অবশ্য মানেননি সমর্থকরা।

তাইতো, অবশেষে নিজের শারীরিক অবস্থা জানাতে নিজেই হাসপাতাল থেকে বার্তা দিলেন পেলে।

শুক্রবার তার চিকিৎসকদের পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়। পেলের স্বাস্থ্যের অবস্থা জানিয়ে বলা হয়, তিনি আগের থেকে উন্নতি করছেন। 

এছাড়া বৃহষ্পতিবার নিজের ইন্সটাগ্রামে স্বাস্থ্যের কথা জানিয়ে একটি বার্তাও দেন পেলে, পাশাপাশি ব্রাজিলকে শুভেচ্ছা জানান আগামী ম্যাচের জন্য।

২০২১ সালের সেপ্টেম্বর মাসে কোলোনে টিউমার অপারেশন হয় পেলের। তারপর থেকে তার স্বাস্থ্যের অবনতি হতে থাকে। কেমো থেরাপি চলতে থাকে। যার জন্য তাকে মাঝে মাঝে হাসপাতালে ভর্তি হতে হয়। 

সর্বশেষ চিকিৎসকদের দেয়া তথ্যে জানা গেছে, পেলেকে দেওয়া কেমো কাজ করছে না। যার জন্য তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। 

আর এই খবরে চিন্তায় পড়ে যান সমর্থকরা। তবে হাসপাতালের বিবৃতি তাদের স্বস্তিতে রাখবে।

হাসপাতালের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়, ‘পেলের ইনফেকশনের চিকিৎসা করেছে মেডিকেল টিম, অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে তাকে। চিকিৎসায় সাড়া দিয়েছেন তিনি, তাকে সাধারণ কক্ষেই রাখা হয়েছে।’

বর্তমানে প্রকাশ্যে আসেন না পেলে, তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ রাখেন ভক্তদের সঙ্গে। যাবতীয় আপডেটও তিনি সেখানে দেন। বিশ্বকাপের সময় পেলে সুস্থ থাকলে তাকে দেখা যেত বিশ্বকাপের মাঠেই। কিন্তু তার শরীর সঙ্গ দেয়নি। হাসপাতালে থাকলেও তিনি বার্তা দিয়েছেন সমর্থকদের। 

ইন্সটাগ্রামে তিনি লেখেন, ‘পজিটিভ মেসেজ পাওয়া সবসময় ভালো লাগে। কাতার ও বাকিদের ধন্যবাদ, আমার শুভ কামনা করার জন্য।’

এছাড়াও পেলে ব্রাজিলকে শুভেচ্ছা জানান। লুসেইল স্টেডিয়ামে ব্রাজিলের ম্যাচের সময় সমর্থকরা ব্রাজিলের জার্সি পরে তাতে পেলের ছবি দিয়ে তার সুস্থতা কামনা করেন। স্টেডিয়ামের বাইরেও দেখা যায় সেই ছবি। 

ব্রাজিল কিংবদন্তী পেলে হলেন বিশ্ব ফুটবলের একমাত্র খেলোয়াড়, যিনি তিনটা বিশ্বকাপ শিরোপা জিতেছেন। সূত্র- ডেইলি মেইল।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com