সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো ‘বাংলা ব্লকেড’ কর্মসূচিতে জড়ো হচ্ছেন ঢাবি শিক্ষার্থীরা জাপান বাংলাদেশের বিশ্বস্ত ও পরীক্ষিত বন্ধু: রেলমন্ত্রী কোটা-শিক্ষক আন্দোলন নিয়ে বৈঠকে ৬ মন্ত্রী-প্রতিমন্ত্রী সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন শাহনাজ আরেফিন র‌্যাবের মুখপাত্র হচ্ছেন লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস দাবা বোর্ড বাজেয়াপ্তই কাল হয় কলেজশিক্ষার্থী জোবায়েরের মিরপুরে ব্যবসায়ীকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ ইন্দোনেশিয়ায় ভূমিধসে প্রাণ হারিয়েছে ১১ জন, নিখোঁজ ১৯ রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট বার্ন ইনস্টিটিউটে ভর্তি দুজন শঙ্কামুক্ত নন কুড়িগ্রামে নদ-নদীর পানি বিপদসীমার উপরে আগামী সপ্তাহে ফের বৃষ্টি বাড়তে পারে

‘কৃষ্ণ সাগর রাশিয়ার হ্রদে পরিণত হয়েছে, এটি প্রতিহত করতে হব ‘

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ মে, ২০১৬
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান তার ভাষায় বলেছেন, কৃষ্ণ সাগর রাশিয়ার হ্রদে পরিণত হয়েছে এবং এটি প্রতিহত করতে ন্যাটোর উপস্থিতি জোরদার করতে হবে। ইস্তাম্বুলে বলকান অঞ্চলের দেশগুলোর জেনারেল স্টাফেদের বৈঠকে এ কথা বলেন তিনি।

এরদোগান আরো জানান, অতীতে ন্যাটোর মহাসচিব জেন্স স্টোলটেনবার্গের কাছেও একই প্রসঙ্গ তোলা হয়েছে। কৃষ্ণ সাগরে ন্যাটোর উপস্থিতি নেই -এ কথা উল্লেখ করে স্টোলটেনবার্গকে বলা হয়েছে, কৃষ্ণ সাগর প্রায় রাশিয়ার হ্রদে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, কৃষ্ণ সাগরে ন্যাটোর সমন্বয় এবং সহযোগিতা বাড়বে। আগামী ৮ ও ৯ জুলাই অনুষ্ঠেয় ন্যাটো শীর্ষ সম্মেলনে এ বিষয়ে চূড়ান্ত ফল পাওয়া যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন এরদোগান। তিনি বলেন, কৃষ্ণ সাগরকে স্থিতিশীলতার সাগরে পরিণত করা হবে।

বাংলা৭১নিউজ/জে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com