শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কুড়িগ্রাম-৩ উপনির্বাচনে জাপার আক্কাছ বিজয়ী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ জুলাই, ২০১৮
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম-৩ আসনে (উলিপুর) প্রায় ৩ হাজার ভোট বেশি পেয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বিজয়ী হয়েছেন। লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির ডা. আক্কাছ আলীসরকার ৮২ হাজার ৫৯৮ ভোট পেয়েছেন।

নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের অধ্যাপক এম এ মতিন নৌকা প্রতীকে ৭৯ হাজার ৮শত ৯৫ ভোট পেয়েছেন। নির্বাচন কমিশনের কন্ট্রোল রুম থেকে খবরটি নিশ্চিত করা হয়েছে। জাতীয় পার্টি ২ হাজার ৭০৩ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছে।

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা উপ-নির্বাচনে তাদের প্রার্থীর বিজয়ী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এই উপ-নির্বাচনে বিএনপি অংশ না নেওয়ায় মহাজোটের অধীন না থেকে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি পৃথকভাবে নির্বাচনে প্র‌তিদ্ব‌ন্দ্বিতা কর‌ছে। ১৯৯১ সাল থেকে জাতীয় পা‌র্টি আসন‌টি ধরে রাখলেও আওয়ামী লীগ আসন‌টি পুনরুদ্ধার কর‌তে বদ্ধপ‌রিকর ছিল। ফ‌লে দল দু‌টির ম‌ধ্যে লড়াইটাও বেশ ভালই জমেছে।

গত ১১ মে জাতীয় পার্টির সংসদ সদস্য এ কে এম মাইদুল ইসলামের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত ১০ জুন নির্বাচন কমিশন এ আসনের উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করে। আসনটিতে উলিপুর ও চিলমারী উপ‌জেলার ১৬টি ইউনিয়ন এবং উ‌লিপুর পৌরসভাসহ মোট ১৫৯টি কে‌ন্দ্রে ভোট অনু‌ষ্ঠিত হ‌চ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com