মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

কুড়িগ্রাম আইনজীবী সমিতি’র নির্বাচনে ইয়াছিন সভাপতি ফখরুল সম্পাদক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতি’র ২০১৯-২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটি’র নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেল সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১০টি পদে বিজয়ী হয়েছে। অপর দিকে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল একটি সহ-সভাপতি ও যুগ্ম-সাধারন সম্পাদকসহ ৯টি পদে জয়ী হয়েছে। বৃহস্পতিবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

কার্যনির্বাহী পরিষদের ১৯টি পদে দু’টি প্যানেলে মোট ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সমিতি’র কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। এরপর বিকেল ৪টা থেকে ভোট গণনা শুরু করে রাত সাড়ে ১০টার দিকে ফলাফল ঘোষণা করা হয়। মোট ১৬৮ জন ভোটারের মধ্যে ১৬৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট শামসুল হক সরকার।

নির্বাচনে বিএনপি-জামায়াত প্যানেলের সভাপতি পদে ইয়াছিন আলী সরকার ৮৪ ভোট এবং সাধারন সম্পাদক পদে মুহাঃ ফখরুল ইসলাম ৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বিতাকারী আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি পদে মোঃ আব্দুল খালেক (চাঁদ) ৭৬ ভোট এবং সাধারন সম্পাদক পদে আমজাদ হোসেন ৭৫ ভোট পেয়েছেন।

বাংলা৭১নিউজ/এসই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com