শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ মার্চ, ২০১৭
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কুষ্টিয়া: কুষ্টিয়ার খোকসা উপজেলায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিন্টু হোসেন (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে উপজেলার শিমুলিয়া ব্রিজের কাছে এ বন্দুকযুদ্ধ হয়।

মিন্টু পার্শ্ববর্তী রাজবাড়ী জেলার পাংশার উপজেলার বাসিন্দা।

পুলিশের ভাষ্য, নিহত মিন্টু আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আর ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

ডিবির ওসি ছাবিবরুল আলম জানান, রাতে শিমুলিয়া ব্রিজের কাছে আদিবাসী অফিসের সামনের সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি চলছে- এমন গোপন সংবাদে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযানে যায়।

উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে মিন্টু গুলিবিদ্ধ হন। এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যায়।

গুলিবিদ্ধ অবস্থায় মিন্টুকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতাল মর্গেই রাখা হয়েছে।

পরে ঘটনাস্থল থেকে ২টি পিস্তল, ৩ রাউন্ড গুলি, একটি গাছ কাটার করাত ও তিনটি রামদা উদ্ধার করেছে পুলিশ।

ওসির দাবি, বন্দুকযুদ্ধে এএসআই নিহার রঞ্জনসহ তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com