শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইতিহাসে প্রথমবার ২৬০০ ডলার ছাড়ালো সোনার আউন্স আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করলে হাত ভেঙে দেওয়া হবে ইসরাইল-হিজবুল্লাহ মুখোমুখি, যা বললেন জাতিসংঘ প্রধান কাশিমপুর থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার বাসায় ফিরলেও সুস্থ নন খালেদা জিয়া: ফখরুল ইসরায়েল-হিজবুল্লাহ সংঘাতের মধ্যে নতুন যুদ্ধাস্ত্র সামনে আনলো ইরান সুনামগঞ্জে বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু কেউ আইন হাতে তুলে নেবেন না: নজরুল ইসলাম খান বন্যার ঝুঁকি : ৪৫ হাজার মানুষকে সরাচ্ছে জাপান নিউইয়র্কে বৈঠকে বসছেন তৌহিদ-জয়শঙ্কর ঢাকায় ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু নদী রক্ষায় আইনের কঠোর প্রয়োগ করা হবে: পরিবেশ উপদেষ্টা পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে: হাসান আরিফ বাংলাদেশকে ৫১৫ রানের লক্ষ্য দিলো ভারত জাতিসংঘে ড. ইউনূসের সঙ্গে মোদীর দেখা হচ্ছে না: পররাষ্ট্র উপদেষ্টা দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতি ১ হাজার ৪৭৬ কোটি টাকার ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা সূত্রাপুরে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত রিকশাচালকের মৃত্যু রাঙ্গামাটিতে তিন উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

কুষ্টিয়ায় দু’পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

কুষ্টিয়ার মিরপুরে তালের রস খাওয়া নিয়ে কথা কাটাকাটির জেরে দুই পক্ষে সংঘর্ষে পলান কবিরাজ (৬২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ জানিয়েছেন, বুধবার সকালে মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের কদমতলা এলাকায় এ ঘটনা ঘটে।

ওসি জানান, সকাল সাতটার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকে এলাকার দুই পক্ষের মধ্যে সংঘাত হয়। সেটা ঠেকাতে গিয়ে লাঠির আঘাতে গুরুতর আহত হন পলান। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

তালবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার মাসুদ রানা জানান, ওই এলাকার সাদেক আলী নামে একজন তালের রস বিক্রি করেন। সেখানে রস পান করতে যান স্থানীয় এনামুল কবিরাজ ও তার লোকজন। স্থানীয় মোকা বিশ্বাস আপত্তি জানালে তার সঙ্গে দ্বন্দ্বে জড়ান এনামুল কবিরাজ।
তিনি আরও জানান, মঙ্গলবার সন্ধ্যায় দুই পক্ষ কথাকাটাকাটি মীমাংসা করে দেওয়া হয়। এরপর বুধবার সকালে আবারও সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। সেই মারামারি থামাতে গিয়েই বাঁশের আঘাতে মারা যান পলান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com