শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কুষ্টিয়ায় জাসদ-আ’লীগের সংঘর্ষ: আহত ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া: মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নে জাসদ ও আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে স্থানীয় একটি স্কুল মাঠে একদল শিশু ফুটবল খেলতে গেলে সাবেক ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নানের সমর্থকরা তাদের ফুটবল খেলতে বাধা দেয়।

এরই জের ধরে আজ দুপুরে কুর্শা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও জাসদ নেতা ওমর আলীর সমর্থকদের সঙ্গে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে উভয় গ্রুপের ৩০-৩৫ জন ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপ ও হামলা পাল্টা হামলার ঘটনা ঘটায়।

খবর পেয়ে মিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। প্রায় ঘন্টা ব্যাপী চলা সংঘর্ষে উভয় গ্রুপের অনন্ত ১০ জন আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করলেও ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

সংঘর্ষের বিষয়ে মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সংঘর্ষের ঘটনা ঘটেছে। এনিয়ে ব্যস্ত আছি, পরে বিস্তারিত জানানো হবে।

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com