শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কুরিয়ার সার্ভিস থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় আটক ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৪ মে, ২০১৮
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড় এলাকায় জননী কুরিয়ার সার্ভিস থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় মূল ডিলারসহ তিনজনকে আটক করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটকরা হলেন- ডিলার সাগর হোসেন, আব্দুস সাত্তার ও নজরুল ইসলাম।

পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেন, একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্র শহরের জননী এন্টারপ্রাইজ নামক কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চট্টগ্রাম থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সাতক্ষীরা শহরে আনার চেষ্টা করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তার ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ হাশেমী সংগীয় ফোর্স নিয়ে জননী এন্টারপ্রাইজ এলাকায় গোপনে অবস্থান নেন। এ সময় শাকিল এন্টারপ্রাইজ নাম করে সাতক্ষীরায় বুকিং দেয়া মালামাল গ্রহণ করতে আব্দুস সাত্তার নামক এক ব্যক্তি প্রবেশ করলে তাকে আটক করা হয়।

এ সময় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ওই মালামালের সঙ্গে ২০ হাজার পিস ইয়াবা আছে বলে স্বীকার করে। পরে সকলের সামনে মালামালগুলো তল্লাশি করে একটি বস্তার মধ্যে প্লাস্টিকের ঝুড়ির মধ্যে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে আব্দুস সাত্তারের স্বীকারোক্তিতে রাতে আব্দুস সাত্তার ও নজরুল ইসলামকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com